adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া রাতে উল্টা-পাল্টা জিনিস খেয়ে বেসামাল হয়ে যান’

hanif-4_100535ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ কখনও গণতান্ত্রিক প্রক্রিয়ার বাইরে পা দেয় না বলে মন্তব্য করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেছেন, আওয়ামী লীগ সবসময় গণতন্ত্রে বিশ্বাস করে। আর বিএনপি গণতন্ত্র জবাই করে। গণতান্ত্রিক প্রক্রিয়ার বাইরে আওয়ামী লীগ এক পাও দেয় না।

রবিবার সকালে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে একথা বলেন তিনি। দীর্ঘ ১৩ বছর পর জেলা পাবলিক লাইব্রেরি শহীদ দৌলত ময়দানে এ অনুষ্ঠান হয়

হানিফ বলেন, দলের ভেতরে বাইরে গণতন্ত্রের চর্চা আমরাই বেশী করি। শহীদদের নিয়ে খালেদার মন্তব্যের প্রতিক্রিয়ায় হানিফ বলেন, খালেদা জিয়া রাতে উল্টা-পাল্টা জিনিস খেয়ে বেসামাল হয়ে যান। তাই তিনি শহীদদের নিয়ে কথা বেসামাল কথা বলে থাকতে পারেন।

হানিফ  আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আর খালেদা জিয়া দেশকে জঙ্গিরাষ্ট্র প্রমাণের ফন্দি আঁটছেন। তারা ক্ষমতায় থাকাকালে বাংলাদেশকে দুর্নীতির চ্যাম্পিয়ন করেছে। দেশকে তলা ছাড়া ঝুড়িতে পরিণত হয়েছে। আমরা ক্ষমতায় এসে দেশকে ঝুড়ি সমৃদ্ধ করেছি। বাংলাদেশ এখন মধ্যম অয়ের দেশে পরিণত হয়েছে। আমরা এগিয়ে যাচ্ছি। আরও অনেক দূর এগিয়ে যেতে চাই। এজন্য সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, দেশের স্বাধীনতাসহ দেশের সব উন্নয়নের রূপকার একমাত্র আওয়ামী লীগ। ১৯৭১ সালে স্বাধীনতা অর্জিত হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। আওয়ামী লীগের কা-ারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশের আপামর মানুষ দেশের জন্য যুদ্ধে করেছেন। সেই থেকে বতর্মান নি¤œ-মধ্যবিত্ত আয়ের দেশের গৌরব অর্জন সব আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট একে আহমদ হোসেনের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ সিআইপির সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় সহ-সম্পাদক প্রশান্ত ভূষণ বড়ুয়া, সদস্য সুজিত রায় নন্দী, আমিনুল ইসলাম আমিন, সাবেক ছাত্রলীগ নেতা শাহজাদা মহিউদ্দীন, মাহফুজুল হায়দার রোটন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া