adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রিসভায় থাকবে জাতীয় পার্টি – প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর রওশন

1b2d2cebd8f8efa3e6556f9c9d37cc11-ডেস্ক রিপোর্ট : বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সংসদ বভনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব থেকে প্রায় ঘণ্টাখানেক দুজনের মধ্যে এ বৈঠক হয় বলে নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে। 
এদিকে প্রধানন্ত্রীর সঙ্গে বৈঠকের পর রওশন তার দলের এমপি ও মন্ত্রীদের নিয়ে সংসদের কার্যালয়ে বৈঠক করেন। বৈঠক শেষে এ প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ময়মনসিংহকে বিভাগ করা এবং এ অঞ্চলের উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে কথা বলেছি।
জাতীয় পার্টির রাজনীতি নিয়ে কোনও কথা হয়েছি কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘এটি আমাদের অভ্যন্তরীণ বিষয়।’
জিএম কাদেরকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান করার প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রওশন এরশাদ বলেন, ‘দলে নতুন নেতৃত্ব আসতেই পারে।’
সরকার থেকে পদত্যাগ করবেন কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন ‘না’।

প্রসঙ্গত,  জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ দলে তার ছোটভাই জিএম কাদেরকে কো-চেয়ারম্যান করায় এবং জিয়াউদ্দিন বাবলুকে সরিয়ে রুহুল আমিন হাওলারকে মহাসচিব করায় দলটির অভ্যন্তরে টানাপড়েনের সৃষ্টি হয়। এর ভেতর দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে রওশনের এই বৈঠক অনুষ্ঠিত হলো।
বিষয়টি নিয়ে জাতীয় পার্টিতে দুই ধারার সৃষ্টি হয়। এরশাদ ও রওশন অনুসারী বলয়ের মধ্যে বেশ কয়েকবার বিবৃতি পাল্টা বিবৃতি দেওয়া হয়। এরশাদ-রওশন পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও করেন। জিএম কাদেরকে কো-চেয়ারম্যান ও রুহুল আমিন হাওলাদারকে আইনসিদ্ধভাবে দায়িত্ব দেওয়া হয়নি বলে অভিযোগ করেন রওশন। এদিকে দলটির চেয়ারম্যান এরশাদ দাবি করেন চেয়ারম্যানের ক্ষমতাবলে তিনি দায়িত্ব অর্পন করতে পারেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া