adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত জানায়নি- প্রকৃত অবস্থা জানতে দিল্লিকে ঢাকার চিঠি

প্রকৃত অবস্থা জানতে দিল্লিকে ঢাকার চিঠিনিজস্ব প্রতিবেদক : ভারতের পশ্চিমবঙ্গের সীমান্ত এলাকায় বাংলাদেশ বিরোধী সন্ত্রাসী ততপরতা চালানোর বিষয়ে ভারত সরকার কিছুই জানায়নি বাংলাদেশকে। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান কামাল এ তথ্য সাংবাদিকদের দেয়ার পর প্রকৃত ঘটনা জানতে দিল্লির কাছে চিঠি দিয়েছে বাংলাদেশ।
পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা খালেদা বেগম বলেছেন, আজ বুধবার ঈদের ছুটি শেষে প্রথম কর্মদিবস কূটনৈতিক চ্যানেলের মাধ্যমে এ চিঠি পাঠায় বাংলাদেশ সরকার। তিনি জানান, এ চিঠি পাঠানো একটি রুটিন ওয়ার্ক। কলকাতার বর্ধমানে বোমা বিস্ফোরণ ও পশ্চিমবঙ্গের সীমান্ত এলাকায় জঙ্গি ততপরতা এবং বাংলাদেশের সাথে পশ্চিমবঙ্গের সীমান্ত বন্ধ করে দেওয়ার নিয়ে গণমাধ্যমে প্রকাশিত বেশকিছু খবর জনমনে বিভ্রান্তি সৃষ্টি করেছে। তাই প্রকৃত বিষয়টি কি তা জানতে দিল্লির কাছে এ চিঠি দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে সম্প্রতি ভারতের বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ কওে যে, পশ্চিমবঙ্গের পাঁচ সীমান্তবর্তী জেলা যথাক্রমে উত্তর ২৪ পরগনা, নদীয়া, মুর্শিদাবাদ, মালদহ ও দক্ষিণ দিনাজপুরে অন্তত ৬৫টি জঙ্গি শিবির সক্রিয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া