adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পানিতে ধুয়ে গেছে সাড়ে তিন কোটি পাউন্ড!

011453607572আন্তর্জাতিক ডেস্ক : প্রবাদ আছে কপালে থাকলে ঠেকায় কে? এখন প্রশ্ন হচ্ছে আগে তো কপালে থাকতে হবে। ইংল্যান্ডের এক নারীর এখন সেই ‘কপাল’ পরীক্ষাই চলছে।  উস্টার শহরের ওই নারীর দাবি, তিনি ৩ কোটি ৩০ লাখ পাউন্ড লটারিতে জিতেছেন। তার কাছে লটারির সেই টিকিটও আছে। কিন্তু সমস্যা হচ্ছে টিকিটটি ছিল তার জিন্সের প্যন্টের পকেটে। ভুলবশত পকেটে টিকিট রেখেই তিনি সেটি পরিষ্কারের জন্য ওয়াশিং মেশিনে দিয়েছিলেন।
 
যে নম্বরটি এই পুরষ্কার জিতেছে তা লেখা আছে টিকিটের গায়ে। তবে টিকিটের গায়ে যে তারিখ, বারকোড এবং সিরিয়াল নম্বর দেওয়া আছে সেগুলো অস্পষ্ট হয়ে গেছে। বিষয়টি যাচাই-বাছাই করে দেখার জন্যে ওই টিকিটটি লটারি আয়োজনকারী কোম্পানির কাছে পাঠানো হয়েছে। কোম্পানি নিশ্চিত করেছে  লটারির ওই টিকিটটি উস্টার শহরের একটি দোকান থেকে কেনা হয়েছিল।
 
টিকিট কোম্পানি জানিয়েছে, কেউ যদি দাবি করেন যে তার কাছে বিজয়ী টিকিটটি ছিলো কিন্তু সেটা হারিয়ে গেছে, কিংবা চুরি হয়েছে অথবা কাপড় ধোওয়ার সময় ওটা পকেটে থাকায় নষ্ট হয়ে গেছে, তাহলে ৩০ দিনের মধ্যে তাকে কোম্পানির কাছে ওই দাবি করতে হবে।
 
যে দোকান থেকে টিকিটটি বিক্রি হয়েছে তার মালিক বলছেন, ধোওয়ার কারণে টিকিটটির অবস্থা খুব খারাপ হয়ে গেছে। তবে কোম্পানির নিশ্চয়ই ওই ক্ষমতা আছে এটা আসল টিকেট কি না সেটা পরীক্ষা করে দেখার। এখন ওই নারীকে তার ‘কপাল’ পরীক্ষার জন্য একটু ধৈর্য্য ধরেই অপেক্ষা করতে হবে।
 
 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া