adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে ৪০৭ রানের টার্গেট দিলো অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : সিডনিতে বোর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় টেস্টে ভারতকে ৪০৭ রানের বিশাল টার্গেট দিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। টেস্টের চতুর্থ দিনে ৬ উইকেটে ৩১২ রানে নিজেদের দ্বিতীয় ইনিংস ঘোষণা করেছে অজিরা। প্রথম ইনিংসে ৯৪ রানের লিড থাকায় জয়ের জন্য ভারতের টার্গেট দাঁড়ায় ৪০৭ রান।

দ্বিতীয় ইনিংসে অজিদের পক্ষে সর্বোচ্চ ৮৪ রান করেছেন ক্যামেরন গ্রিন। ১৩২ বলের ইনিংসে ৮টি চার ও ৪টি ছক্কা হাঁকিয়েছেন গ্রিন। প্রথম ইনিংসে দুর্দান্ত সেঞ্চুরি করা স্টিভ স্মিথ খেলেছেন ৮১ রানের ইনিংস। এছাড়া মার্নাস লাবুশানে ৭৩ রান করেন। অধিনায়ক টিম পেইন অপরাজিত থাকেন ৩৯ রানে।

ভারতের পক্ষে রবিচন্দ্রন অশ্বিন ও নভদ্বিপ সাইনি ২টি করে উইকেট লাভ করেন। এছাড়া মোহাম্মদ সিরাজ ও জাসপ্রিত বুমরাহ একটি করে উইকেট লাভ করেন। অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে করেছিল ৩৩৮ রান। জবাবে ভারত অলআউট হয়েছিল ২৪৪ রানে।

চার ম্যাচের বোর্ডার-গাভাস্কার সিরিজ ১-১ এ সমতায় আছে। অ্যাডিলেডে প্রথম টেস্টে ৮ উইকেটে জয় পায় অস্ট্রেলিয়া। মেলবোর্নে দ্বিতীয় টেস্টে একই ব্যবধানে জয়লাভ করে ভারত। এ ম্যাচের বিজয়ী দল সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যাবে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারত বিনা উইকেটে ৪৬ রান করে। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া