adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জে দুই ভাইকে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

200_98751ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই ভাইকে গুলি করে ২৫ লাখ ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত পৌনে ১১টার দিকে এনায়েন নগর গোরস্থান রোডে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুই ভাই মিলন প্রধান ও আব্দুল হান্নান প্রধান ফার্নিচার ব্যবসায়ী। তারা ফতুল্লার হরিয়রপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। ফতু্ল্লার পঞ্চবটিতে তাদের ফার্নিচারের দোকান আছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাম্প পুলিশের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, বুকে গুলি লাগায় আব্দুল হান্নানের অবস্থা আশঙ্কাজনক। আর মিলন প্রধানের বাম পাজরে গুলিবিদ্ধ হয়েছে।

জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে ব্যবসার ২৫ লাখ টাকা নিয়ে দুই ভাই রিকশাযোগে বাসায় ফিরছিলেন। এনায়েত নগর গোরস্থান রোডে আসার পর ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে এবং সঙ্গে থাকা টাকার ব্যাগ নিয়ে ধস্তাধস্তি শুরু করে। একপর্যায়ে তাদের গুলি করে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। পরে গুলিবিদ্ধ দুই ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, আটকদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। দুই ছিনতাইকারীকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া