adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিলবাওকে হারিয়ে শিরোপা লড়াইয়ে টিকে রইলো রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক : নব্বই মিনিটের শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পর জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ। এই জয়ে তারা টিকে রইলো লা লিগার শিরোপা লড়াইয়ে।

রোববার (১৬ মে) রাতে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে তারা। দ্বিতীয়ার্ধে নাচো ফার্নান্দেজ একমাত্র গোলটি করেন। ফলে শিরোপা নিষ্পত্তির জন্য রইল শেষ রাউন্ডের অপেক্ষা।

এক ম্যাচ হাতে রেখে শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে রিয়াল। এখন শেষ রাউন্ডে আতলেতিকো হারলে বা ড্র করলে, আর রিয়াল নিজেদের ম্যাচে জিতলে শিরোপা পাবে লস ব্লাঙ্কোসরাই। কারণ দুই দলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে জিদানের দলই।

শেষ রাউন্ডে আতলেতিকো খেলবে রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে। আর রিয়াল ঘরের মাঠে খেলবে ভিয়ারিয়ালের বিপক্ষে। জিদানের দল নিজেদের জয়ের সঙ্গে নগরপ্রতিদ্বন্দ্বীদের হোঁচটও আশা করবে।

এদিন একই সময়ে আতলেতিকো মাদ্রিদ ২-১ গোলে হারায় ওসাসুনাকে। আরেক ম্যাচে সেলতা ভিগোর বিপক্ষে ২-১ গোলে হেরেছে বার্সেলোনা। ফলে শিরোপার সম্ভাবনা শেষ হয়ে গেছে রোনাল্ড কোম্যানের দলের। আতলেতিকো, রিয়াল ও বার্সেলোনার পয়েন্ট যথাক্রমে ৮৩, ৮১ ও ৭৬। ৭৪ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে চারে। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া