adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিষিদ্ধ হতে পারেন সুয়ারেজ!

Suarez1452163419 স্পোর্ট ডেস্ক : ব্রাজিল বিশ্বকাপে জর্জো চিয়েল্লিনিকে কামড়ের পর ক্লাবের জার্সিতে তেমন কোনো অশোভন আচরণ করতে দেখা যায়নি লুইস সুয়ারেজকে। ক্ষ্যাপাটে আচরণ ভুলে নিজেকে ভালো প্রমানের চেষ্ট করেন বার্সেলোনা এই তারকা। তবে এবার ক্লাবের হয়ে কামড় কান্ডের মতো কোনো ঘটনা না ঘটালেও ভিন্ন এক কারনে সুয়ারেজকে নিয়ে আলোচনার ঝড় উঠেছে।
 
বুধবার কোপা দেল’রের ম্যাচ শেষে টানেলে এসপানিওলের খেলোয়াড়দের উত্ত্যক্ত করেন সুয়ারেজ। আর এমন অখেলোয়াড় সুলভ আচরণের কারণে উরুগুইয়ান এই তারকা ফরোয়ার্ড নিষিদ্ধ হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। 
 
ক্যাম্প ন্যুতে কোপা দেল’রের শেষ ষোলোর প্রথম পর্বে এসপানিওলকে ৪-১ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। দুই নগর প্রতিদ্বন্দ্বীর মধ্যকার ম্যাচটির দ্বিতীয়ার্ধ ছিল বেশ উত্তেজনাময়। ৭২তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এসপানিওলের মিডফিল্ডার হের্নান পেরেসকে। এর তিন মিনিট পর সুয়ারেজকে উদ্দেশ করে বাজে মন্তব্য করায় সরাসরি লাল কার্ড দেখেন দলটির সেনেগালের মিডফিল্ডার পাপে দিয়োপ। এই ম্যাচে দু’দলের মোট দশজন খেলোয়াড় হলুদ কার্ড দেখেন।
 
ম্যাচ শেষে টানেলে দুই দলের খেলোয়াড়দের ঝগড়া করতে উস্কে দেন সুয়ারেজ। রেফারিরা  ম্যাচ শেষে এমনটাই রিপোর্ট করেছেন উরুগুইয়ান এই তারকার বিরুদ্ধে। টানেলে অপেক্ষা করতে থাকা সুয়ারেজ এসপানিওলের খেলোয়াড়দের উদ্দেশ বলেন, ‘আমি তোমাদের জন্য অপেক্ষা করছি। তোমার এখানে আস। তোমরা কোনো কাজেরই না। তোমরা অনেক সময় নষ্ট করেছে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া