adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের মঞ্চে আগুন

2015_09_12_22_26_20_7zBZiUwDezGTnTuklb65xTeE61EA9L_originalনিজস্ব প্রতিবেদক : আমিন জুয়েলার্সের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত গুণীজন সম্মাননা অনুষ্ঠানে মঞ্চে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে এক নৃত্যশিল্পী সামান্য আহত হলেও বড় ধরনের কোনো অঘটন ঘটেনি।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর শেরে বাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সম্মাননা অনুষ্ঠানে ৮/৯ জনকে সম্মাননা দেয়ার পর একটা গানের বিরতিতে নতৃশিল্পীরা নৃত্যের প্রস্তুতি নিচ্ছিল উইংসের ভেতরে। এসময় নৃত্যের জন্য রাখা প্রদীপ থেকে আগুনের সূত্রপাত হয়। এতে এক নারী নৃত্যশিল্পী সামান্য আহত হয়। তার নাম জানা যায়নি।

ঘটনার সঙ্গে সঙ্গে মঞ্চে হৈচৈ শুরু হয়। আয়োজকরা হলে সংরক্ষিত আগুন নির্বাপক যন্ত্র এনে দ্রুত আগুন নিভিয়ে আক্রান্ত শিল্পীকে উদ্ধার করে গ্রিনরুমে নিয়ে যায় এবং সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনা কিছুক্ষণের জন্য হলের ভেতরে আতঙ্ক ছড়ালেও কয়েক মিনিটের মধ্যে আবার স্বাভাবিক হয়ে আসে হলের পরিবেশ। যথারীতি অনুষ্ঠানও শুরু হয়।

এসময় হলের দর্শক আসনে বসে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আআমস আরেফিন সিদ্দিক ও সাংবাদিক তোয়াব খানসহ অন্যান্য গুণীজনরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া