adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনীদের সামনে মামুলি টার্গেট ১১৯

imagesইডেন গার্ডেন কলকাতা থেকে 
জহির ভূইয়া ঃ
টি২০ ম্যাচে ১১৮ রানের টার্গেট! তাও আবার ভারতের মাটিতে ভারতের ৬৬ হাজার দর্শকদের সামনে! হাস্যকর বটে। আজ ইডেন গার্ডেনে টি২০ বিশ্বকাপের আসরে পাক-ভারত ম্যাচে টস হেরে পাকিস্তান আগে ব্যাট করে। এবং যথারীতি টপ অর্ডারের ব্যর্থতা ও মিডল অর্ডারের ব্যর্থতায় কোনক্রমে ১১৮ রান স্কোর বোর্ডে জমা করে ৫ উইকেটের বিনিময়ে।


ইডেনের উইকেটে পাকিস্তানের ওপেনিং জুটি ব্যাট করতে নেমে ৩৮ রানেই ব্যর্থতার পরিচয় দেয়। ওপেনার সারজিল খান মাত্র ১৭ রানে ক্যাচ দিলেন। আহমেদ সেজাদ আর আফ্রিদি জুটি যখন টিকে থাকার কথা এবং স্কোর বিগ লেভেলে নেবার কথা তখনই দলীয় ৪৬ রানে সেজাদ ফিরে গেলেন ২৮ বলে ২৫ রান তুলে। আফ্রিদি টি২০ ম্যাচে মুল্যবান ১৪টি বল খেলে ১টি চার হাঁকালেন। আর করলেন মাত্র ৮ রান! ফিরে গেলেন উইকেটের পেছেনে কোহেলীল হাতে ক্যাচ দিয়ে। ৬০ রানে ৩ উইকেট পতন!


মিডল অর্ডারে ওমর আকমল আর শোয়েব মালিক খানিকটা এগিয়ে গেলেন। ১০১ রান অবদি চিন্তা ছিল না। ওভার তখন ১৫.৫। ১৬ বলে ২২ রান করা ওমর আকমল ক্যাচ দিয়ে পাকদের বড় স্কোরের স্বপ্নটা ভেস্তে দিলেন। ১০১ থেকে ১০৫ রানে যেতে শোয়েব মালিক ফেরত গেলেন।  শেষ অবদি সারফারাজ আর হাফেজ অপরাজিত থেকে খেলা শেষ করলেন ১৮ ওভারে ১১৮ রানে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া