adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌথবাহিনীর অভিযানে বিএনপি ও যুবদল নেতাসহ ৬ জন আটক

BGBডেস্ক  রিপোর্ট :  চট্টগ্রামে যৌথবাহিনী বিএনপি ও যুবদলের দুই আহ্বায়কসহ ৬ জনকে আটক করেছে। রোববার রাতে নগরীর ইপিজেড থানা ও জেলার মীরসরাই উপজেলা থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়েছে।
আটকরা হলেন— চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ও ইপিজেড থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোজাদ্দেদ বারেক, জামায়াত নেতা মাওলানা বখতেয়ার উদ্দিন মিন্টু, সাবেক শিবির নেতা এ্যাডভোকেট সাহেদ হোসেন, ছাত্রদল নেতা ফরহাদ ও মীরসরাই উপজেলা যুবদলের আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপন। পতেঙ্গা থেকে আটক এক ছাত্রদল নেতার নাম জানা যায়নি।
ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাহমুদ  জানান, সন্ত্রাসবিরোধী অভিযানের অংশ হিসেবে সন্ধ্যা ৬টা থেকে নগরীর ইপিজেড থানায় সাঁড়াশি অভিযান শুরু করেছে যৌথবাহিনী। অভিযানের শুরুতেই ইপিজেড থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোজাদ্দের তারেক নেভীকে আটক করেছে যৌথবাহিনী। এর পরপরই বিএনপি জামায়াতের আরও ৪ জনকে আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযানে যৌথবাহিনীর সদস্যরা পতেঙ্গা বিএনপি নেতা মো. ডময়া ভোলা, সাংগঠনিক সম্পাদক মাহবুব এলাহী, ৪০নং ওয়ার্ড বিএনপি নেতা হারুন কোম্পানি এবং সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা সরফরাজ কাদের রাসেলের বাড়িতে তল্লাশি করে। তাদের বিরুদ্ধে ভাঙচুর ও পরিবারের সদস্যদের সাথে দুঃব্যবহারের অভিযোগ করেন স্থানীয় বিএনপি নেতারা।
এদিকে একই সময়ে মীরসরাই উপজেলা যুবদলের আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপনকে আটক করেছে পুলিশ। জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সাত্তার স্বপনকে আটকের বিষয়টি স্বীকার করে বলেন, সন্ধ্যায় সাড়ে ৬টার সময় উপজেলার ওছমানপুর ইউনিয়নের আজমপুর বাজার থেকে তাকে আটক করা হয়েছে। স্বপন ওছমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের দুদু মিয়ার পুত্র। তার বিরুদ্ধে ভাঙচুর ও দ্রুত বিচার আইনে থানায় একাধিক মামলা রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া