adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাতক্ষীরায় মুস্তাফিজকে ফুলেল শুভেচ্ছায় বরণ

mustafiz1-photo-1স্পোর্টস ডেস্ক : সম্প্রতি হোম সিরিজে ভারতকে হারিয়ে ধোনিদের বিপক্ষে সিরিজ জিতেছিল বাংলাদেশ। এমন আনন্দে ভেসেছে সারাদেশ। বাদ যায়নি জয়ের নায়ক মুস্তাফিজু রহমানের নিজ জেলা সাতক্ষীরাও। তাই ৪ মাস পর শনিবার বাড়িতে ফেরা মুস্তাফিজকে পেয়ে খুশি স্থানীয়রা। জাতীয় দলের নতুন বোলিং সেনশেনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছে তারা।
সাতক্ষীরাবাসীর আতিথিয়তায় খুশি তরুণ মুস্তাফিজ। শনিবার দুপুর পৌনে একটায় যশোর বিমানবন্দর থেকে সোজা জেলার সার্কিট হাউজে যান জাতীয় দলের এই ক্রিকেটার। সেখানে তাকে বরণ করে নেন স্থানীয়রা। সকলের আতিথিয়তায় আনন্দিত মুস্তাফিজ বলেছেন, ‘আপনাদের দোয়া ও আশীর্বাদে আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। সুযোগ পেলে সামনে আরও ভাল কিছু করতে চাই। এখন অবধি জাতীয় দলে সাতক্ষীরা থেকে তিনজন ক্রিকেটার সুযোগ পেয়েছে। আশা করি সামনে আরও খোলোয়াড় সাতক্ষীরা থেকে সুযোগ পাবে।’
সার্কিট হাউজে পৌঁছানোর পর সাতক্ষীরার জেলা প্রশাসক নাজমুল আহসান জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান মুস্তাফিজকে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এ এফ এম এহতেশামূল হক, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজামউদ্দীন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জ্বল, মুস্তাফিজের ক্রিকেট গুরু মোফাসিনুল হক তপু, তার সেজ ভাই মোখলেসুর রহমান পল্টুসহ জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থার কর্মকর্তাসহ মুস্তাফিজের গ্রামের বাড়ি থেকে আসা স্বজনরা।
লম্বা সময় পর সাতক্ষীরায় ফিরে আবেগাপ্লুত মুস্তাফিজ সাংবাদিকদের বলেছেন, ‘জাতীয় দলে যাদের সহযোগিতায় সুযোগ পেয়েছি তাদের কাছে কৃতজ্ঞ। দেশের হয়ে আরও ভাল পারফর্ম করতে চাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া