adv
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারারক্ষীকে কুপিয়ে জখম

foridpur_90364ডেস্ক রিপোর্ট : মামলার নথিপত্র আদালতে নেওয়ার সময় এক কারারক্ষীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহত কারারক্ষীর নাম আসাদুজ্জামান। বুধবার দুপুরে এঘটনা ঘটে।
এর আগে, মঙ্গলবার সকাল সাড়ে নয়টার রাজধানীর মিরপুর কচুক্ষেতে এমপি চেকপোস্টে মিলিটারি পুলিশের এক সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ।
উক্ত মিলিটারি পুলিশ সদস্যের নাম সামিদুল ইসলাম। তিনি ১৩ এমপির ল্যান্স কর্পোরাল। আহত অবস্থায় তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে।
কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান এ তথ্য জানিয়ে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে তাঁর নাম প্রকাশ করা হয়নি। র‌্যাব ও মিলিটারি পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।
ঘটনাস্থলের বেশ কাছেই গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের সদর দপ্তর। ওই এলাকায় সব সময় কড়া নিরাপত্তাব্যবস্থা থাকে।
প্রত্যক্ষদর্শী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সূত্রে জানা গেছে, ওই সড়কে রিকশা চলাচল নিষিদ্ধ থাকলে সকাল সাড়ে নয়টার দিকে এমপি তল্লাশিচৌকির সামনে দিয়ে একটি রিকশা সোজা দক্ষিণ দিকে যাচ্ছিল। সামিদুল রিকশাটিকে থামিয়ে রিকশাচালকের সঙ্গে কথা বলছিলেন। এ সময় ৩০-৩৫ বছর বয়সী এক যুবক পেছন দিক থেকে তাঁর ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে যুবকটি তাঁর বাম ঘাড়ে ও চোয়ালে আঘাত করতে থাকে। বাধা দিতে গেলে সামিদুলের হাতেও আঘাত করা হয়। এ সময় তল্লাশিচৌকির অন্যরা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এগিয়ে এলে ওই যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পেছনে ধাওয়া করে উত্তর কাফরুলের ২৩৯/১/খ বাসার পাঁচতলা থেকে তাঁকে ধরে ডিজিএফআই কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
এরআগে, শুক্রবার দিবাগত রাতে জামালপুর সরিষাবাড়ি উপজেলার পুলিশের এসআইয়ের ওপর হামলা চালিয়েছে স্থানীয়রা। হামলার শিকার এসআইয়ের নাম আবু সাইদ। একইদিনে হবিগঞ্জের মাধবপুরে ডাকাতের হামলায় ট্রাফিক পুলিশ, সাংবাদিক ও ব্যবসায়ীসহ ৫ জন আহত হয়েছেন।
হবিগঞ্জ প্রতিনিধি কাউসার আহমেদ জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে মাধবপুরের আদাউর এলাকায় এই ঘটনা ঘটে। ডাকাতের হামলায় আহতরা  হলেন- ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত ট্রাফিক পুলিশ পরিদর্শক মো বায়েজিদ, এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য ও ব্যবসায়ী মো. আামিন। এসময় ডাকাতরা বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।
আহত সাংবাদিক পীযূষ কান্তি আচার্য জানান, রাতে মাধবপুরের একটি মাজার থেকে একটি ধর্মীয় অনুষ্ঠান শেষ করে ব্রাহ্মণবাড়িয়া ফেরার পথে তাদের মাইক্রোবাসটি আদাউর এলাকায় পৌছলে ১৫/১৬ জনের একটি ডাকাতদল তাদের মাইক্রোবাসের গতিরোধ করে। একপর্যায়ে ডাকাতরা তাদের মাইক্রোবাসে হামলা চালিয়ে তাদেরকে মারধর শুরু করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। পরে ডাকাতরা তাদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনার খর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করেউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া