adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবাদের হাতেও জিম্বাবুয়ে ধরাশায়ী

Under_19_নিজস্ব প্রতিবেদক: জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯ দলকে হারিয়ে চার ম্যাচের ওয়ানডে সিরিজে শুভসূচনা করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। স্বাগতিকরা হাতে ১১৫ বল রেখে পাঁচ উইকেটে জয় পেয়েছে অতিথিদের বিপক্ষে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে জিম্বাবুয়ের দলটি ৪৯.১ ওভারে অলআউট হওয়ার আগে করে ১৪৫ রান। ১৪৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৩০.৫ ওভার ব্যাট করে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯। 

১৪৬ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে মাত্র ৭ রানে তিন উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়া বাংলাদেশকে পথ দেখান সাইফ হাসান ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজ।চতুর্থ উইকেট জুটিতে এই দুই ব্যাটসম্যান ১০১ রান যোগ করে জয়ের পথকে সহজ করেন। ব্যক্তিগত ৬৫ রান করা মেহেদি হাসান মিরাজ জয় থেকে ৬ রান দূরে থাকতে আউট হন। ৫১ রান করেন ওপেনার সাইফ হাসান। জিম্বাবুয়ের হয়ে একাই পাঁচটি উইকেট দখল করেন অফস্পিনার উইলিয়াম ম্যাশংগে।  ম্যাচ সেরার পুরস্কারও ওঠে তার হাতে।এর আগে ৪৯.১ ওভারে ১৪৫ রানে অলআউট হয় সফরকারীরা। 

দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন ওপেনার জার্মি ইভস। বাংলাদেশের হয়ে আরিফুল ইসলাম ও সালেহ আহমেদ শাওন তিনটি করে উইকেট নেন। এছাড়া মোহাম্মদ সাইফুদ্দিন নেন দুটি উইকেট। আগামি ১২ নভেম্বর একই মাঠে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া