adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নুরুল ইসলাম বাবুলের অনুষ্ঠানে বসুন্ধরা চেয়ারম্যান

যমুনা টেলিভিশনের উদ্বোধন অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পাশে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল।নিজস্ব প্রতিবেদক : গত কিছুকালের প্রকাশ্য বিরোধের মধ্যেই এক অনুষ্ঠানে দেখা গেল দেশের বড় দুই শিল্প গ্র“প যমুনা ও বসুন্ধরা চেয়ারম্যানকে।
যমুনা টেলিভিশনের উদ্বোধন উপলক্ষে যমুনা ফিউচার পার্কের এই অনুষ্ঠানে শনিবার নুরুল ইসলাম বাবুলের সঙ্গে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল আহমেদ আকবর সোবহান শাহ আলমকে।
বসুন্ধরা আবাসিক এলাকার সামনে যমুনা ফিউচার পার্ক নির্মাণের পর সড়ক নিয়ে দুই পক্ষের বিরোধ প্রকট আকার ধারণ করেছিল।
বসুন্ধরা ও যমুনা গ্র“পের সংবাদ মাধ্যমে পরস্পরকে আক্রমণ করে প্রতিবেদন নিয়ে পাঠক মহলে বেশ আলোচনাও ওঠে। 
বিরোধ এর আগে থাকলেও কয়েক বছর আগে এই দুই ব্যবসায় গ্র“পকে যৌথ অংশীদারিত্বে ব্যবসা চালাতেও দেখা গিয়েছিল।
কিন্তু কিছুদিন পরেই তাদের আবার পরস্পরবিরোধী প্রচার চালাতে দেখা যায়।
কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম এর মালিকানা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্র“প বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের লাইসেন্সও ইতোমধ্যে পেয়েছে।
তার আগেই সম্প্রচারে আসা যমুনা গ্র“পের মালিকানায় রয়েছে দৈনিক যুগান্তর।
যমুনা টেলিভিশনের আনুষ্ঠানিক সম্প্রচার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামও ছিলেন অনুষ্ঠানে।

 

একঝাঁক শিল্পীর কণ্ঠে জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন যমুনা টিভির সিইও আবু আলম শহীদ খান ও প্রধান সম্প্রচার উপদেষ্টা সায়মন ড্রিং। যমুনা টেলিভিশনের চেয়ারম্যান নুরুল ইসলাম অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন।
সামনে থাকে, সামনে রাখে’ স্লোগানে যমুনা টেলিভিশনের যাত্রা শুরুর অনুষ্ঠানে নুরুল ইসলাম বাবুলের স্ত্রী সংসদ সদস্য সালমা ইসলামও ছিলেন। যমুনা টিভি কর্তৃপক্ষ জানায়, সর্বাধুনিক সম্প্রচার প্রযুক্তির মাধ্যমে খবরের সব দিক তুলে ধরার পাশাপাশি সংবাদভিত্তিক নানা আয়োজন থাকবে তাদের ২৪ ঘণ্টার অনুষ্ঠানে।
পরীক্ষামূলক সম্প্রচারে আসার ৩৫ দিনের মাথায় অনাপত্তিপত্র না থাকার কারণ দেখিয়ে ২০০৯ সালের ১৯ নভেম্বর বিটিআরসি যমুনা টিভির সম্প্রচার বন্ধ করে দিয়েছিল।
এরপর আদালত পেরিয়ে যমুনা টিভির লাইসেন্সও গত বছরের ২৯ জুলাই ফিরিয়ে দেয় সরকার। তারপর কিছু দিন পরীক্ষামূলক সম্প্রচারে ছিল এই চ্যানেলটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া