adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বায়ার্ন মিউনিখের ফুটবলার লুকাস এরনঁদেজের ৬ মাসের জেল

স্পোর্টস ডেস্ক : স্ত্রীর বিরুদ্ধে সহিংসতার অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর আদালতের আদেশ অমান্য করায় এই শাস্তি পান। মাদ্রিদের একটি আদালত এই রায় দিয়েছে। আগামী মঙ্গলবার ( ১৮ অক্টোবর) এরনঁদেজকে আদালতে হাজির হতেই হবে। এরপর তার স্বেচ্ছায় কারাগারে যাওয়ার জন্য ১০ দিন সময় থাকবে। নিজের পছন্দের কারাগারও বেছে নিতে পারবেন তিনি।

ফুটবলের ওয়েবসাইট মার্কা জানায়, শাস্তির বিরুদ্ধে এর মধ্যেই আপিল করেছেন ২৫ বছর বয়সী এই ফুটবলার। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে এরনঁদেজ মারামারিতে জড়ান সেই সময়কার বান্ধবী আমেলিয়া ইয়োরেন্তের সঙ্গে। সেই আমেলিয়াই এখন তার স্ত্রী। বিডিনিউজ বলছে, সেসময় অবশ্য দুজনের কেউ পরস্পরের বিরুদ্ধে কোনো আনুষ্ঠানিক অভিযোগ করেননি। শরীরে কিছুটা আঘাত পাওয়ায় হাসপাতালে চিকিৎসা নেন আমেলিয়া।

গোল ডটকম জানায়, তাকে লাঞ্ছিত করার জন্য এরনঁদেজকে ৩১ দিনের জনসেবামূলক কাজের সাজা দেওয়া হয়েছিল। তখন তিনি খেলতেন আতলেতিকো মাদ্রিদে। এরনদেঁজকে তখন আমেলিায়ার ৫০০ মিটারের মধ্যে না থাকার আদেশও দেওয়া দেওয়া হয়েছিল। সহিংসতা, হামলা ও সম্পত্তির ক্ষতি করার জন্য আমেলিয়াকেও ৩১ দিনের জনসেবামূলক কাজের সাজা দেওয়া হয়েছিল।

জি নিউজ জানায়, নিজেদের মধ্যে সেই তিক্ত ঘটনা ভুলে পরে মিল হয়ে যায় এরনঁদেজ ও আমেলিয়ার। কিছুদিন পর বিয়েও করেন তারা। বিয়ের পর ওই বছরই একসঙ্গে মাদ্রিদে ফিরে আইনের বেড়াজালে ফেঁসে যান এরনঁদেজ। –

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া