adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হিন্দু যুবক ৪০ দিনের চিল্লায়

1445831806ডেস্ক রিপোর্ট : এবার হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন কুঞ্জন কিশোর গুপ্ত নামে এক যুবক। তার বর্তমান নাম মো. মইনুল ইসলাম। সে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কালটিয়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম জীবন কিশোর গুপ্ত। 

ইসলাম ধর্ম গ্রহণের পর পরেই চলে যায় ৪০ দিনের তাবলীগী চিল্লার জামাতে। এই ফাঁকে তার বাবা জীবন কিশোর গুপ্ত কিশোরগঞ্জ মডেল থানায় একটি অপহরণ ডায়রি করেন। পরে সে চিল্লা থেকে বাড়িতে ফিরে এলে পুলিশ খবর পেয়ে ২৪ অক্টোবর শনিবার সকালে পুলিশ তাকে আটক করে থানায় নেয়ার চেষ্টা করে। কিš‘ এলাকা বাসির বাধার কারণে তাকে আর নিতে পারে নাই। পরে শনিবার বিকেলে ডিবি ও পুলিশের একটি ইউনিট তাকে আটক করে থানায় নিয়ে যায়। জানা যায়, কিশোরগঞ্জের বিন্নাটি এলাকার ওই যুবক হিন্দু ধর্ম থেকে মুসলিম ধর্ম গ্রহণ করার সময় কিশোরগঞ্জ জজ কোটে একটি এফিড এফিড করা হয়েছে । কিš‘ ছেলেটির বয়স ১৮ না হওয়ায় তাকে আদালতের মাধ্যমে সেফটি কাষ্টরিতে রাখা হবে বলে জানিয়েছেন, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন। এলাকাবাসী সূত্রে জানাযায় যে, কুঞ্জন কিশোর গুপ্ত ছেলেটি ইসলাম ধর্ম গ্রহন করায় পাশের এলাকার ইসলাম বেপারী নামের এক ব্যক্তি ছেলেটির নামে তিন শতাংশ জায়গা দলিল করে দিয়েছে। 

মইনুল ইসলাম আটক অব¯’ায় থানা মসজিদে নামাজ আদায় করেছেন বলে জানান বিন্নাটি এলাকার বাসিন্দা মো. আলমগীর হোসেন। তিনি আরো জানান কুঞ্জন কিশোর গুপ্ত মুসলিম ধর্ম গ্রহণ করেছে। তাই সে যেন সত্যের ধর্মে এসে যেন নিরাশ না হয়ে পড়ে সে জন্য সকল মুসলিম ভাই-বোনদের কাছে দোয়া ছেয়েছেন বিন্নাটি এলাকার বাসিন্দারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া