adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্যামুয়েলসের বোলিং অ্যাকশন আবারও প্রশ্নবিদ্ধ

Samuels-1স্পোর্টস ডেস্ক : গল টেস্টে মারলন স্যামুলেয়সের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছেন আম্পায়াররা। ক্যারিয়ারে এই নিয়ে তৃতীয়বার প্রশ্নবিদ্ধ হলো ওয়েস্ট ইন্ডিজের এই অফ স্পিনারের অ্যাকশন।
গলে শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংস ব্যবধানে হারা টেস্টে ২৭ ওভার বোলিং করেছিলেন স্যামুয়েলস। নিয়েছিলেন একটি উইকেট। কিন্তু এই ম্যাচে তার বোলিং অ্যাকশন সংশয়পূর্ণ মনে হয়েছে দুই আম্পায়ার মারাইস ইরাসমাস ও রিচার্ড ইলিংওয়ার্থের দৃষ্টিতে। আনুষ্ঠানিকভাবে সেই সন্দেহের কথা আইসিসিকে জানিয়েছেন তারা।
২০০৮ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্টে প্রথমবার প্রশ্নবিদ্ধ হয়েছিল স্যামুয়েলসের বোলিং। সেই সন্দেহের মেঘ সরাতে সময় লেগেছিল প্রায় চার বছর। ২০১১ সালে সেপ্টেম্বরে আবার বোলিং করার অনুমতি পান। ২০১৩ সালের নভেম্বরে ভারতের বিপক্ষে মুম্বাই টেস্টে আবার তার অ্যাকশন নিয়ে সন্দেহ জাগে আম্পায়ারদের। অ্যাকশন পরীক্ষার পর নিষিদ্ধ করা হয় তার জোরের ওপর করা ডেলিভারি। তবে অফ ব্রেক করার অনুমতি ছিল। এবার সন্দেহের ঘেরাটোপে পড়ল তার অফ ব্রেকও। নিয়ম অনুযায়ী ১৪ দিনের মধ্যে আইসিসি স্বীকৃত কোনো পরীক্ষাকেন্দ্রে অ্যাকশনের পরীক্ষা দিতে হবে স্যামুয়েলসকে। তবে পরীক্ষার ফল না আসা পর্যন্ত আন্তর্জাতিক ম্যাচে বোলিং করতে পারবেন তিনি।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া