adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে দেখে কান্নায় ভেঙে পড়েন হাসিনা

1431962841hasina-salauddin-mtnews24ডেস্ক রিপোর্ট : বহু বাধা বিপত্তি পেরিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ শিলং সিভিল হাসপাতালে প্রবেশ করেন।  ধীর পায়ে এগিয়ে যান সেই কক্ষের সামনে।

ভেতরে ঢুকেই বাঁধভাঙা ঢেউ যেন আছড়ে পড়ল।  স্ত্রীকে দেখে অবাক বিস্ময়ে তাকালেন সালাহ উদ্দিন।  কান্নায় ভেঙে পড়লেন দুজনেই।  এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয় তখন।  

দুই মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ ছিল স্বামী।  এরপর খোঁজ মিলে ভারতের মেঘালয় হাসপাতালে।  সেই স্বামী সালাহ উদ্দিন দাঁড়িয়ে আছেন তার সামনে।  আবেগে কান্নায় ভেঙে পড়েন হাসিনা।  

কিছুই করার ছিল না তাদের।  বেশকিছু মুহূর্ত এভাবেই কেটে যায় তাদের। তবে তাদের মধ্যে কি কথাবার্তা হয়েছে তা এখনো জানতে পারেননি সেখানকার সাংবাদিকরা।

সাংবাদিকরা হাসপাতালের গেটে অপেক্ষায় আছেন।  কখন হাসিনা আহমেদ ফিরে আসবেন সে অপেক্ষায়।  সালাউদ্দিন আহমেদকে আদালতে সোপর্দ করা হলে তার আইনগত ও চিকিতসার জন্য কি সিদ্ধান্ত নেবেন তা জানার জন্য।  বাংলাদেশ সময় সোমবার রাত ৮টার সময় হাসিনা আহমেদ শিলং হাসপাতালে প্রবেশ করেন।

আগের দিন রোববার রাতেই ঢাকা থেকে কলকাতায় আসেন তিনি।  সেখান থেকে সোমবার সকালে বিমানে গৌহাটি এসে সড়কপথে রওনা দেন শিলং।  তথ্যসূত্র : আমাদের সময়

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া