adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিভিলিয়ার্সের জরিমানা

D-Vস্পোর্টস ডেস্ক: ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান অধিনায়ক এবি ডিভিলিয়ার্সকে ম্যাচ ফির ৪০ শতাংশ জরিমানা করেছে। মূলত ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে স্লো ওভার রেটের কারণেই এই জরিমানা করা হয়েছে। এছাড়াও দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করেছে ম্যাচ পরিচালনাকারী আম্পায়ার ও রেফারিরা।
কানপুরে ভারতের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ৩০৩ রান করে দক্ষিণ আফ্রিকা। এরপর ৭ উইকেটে ২৯৮ রানে আটকে যায় ভারত। ফলে ৫ রানের জয় পায় প্রোটিয়ারা।
ম্যাচ জয়ের একদিন পরই দুঃখের খবর শুনতে হলো দক্ষিণ আফ্রিকাকে। স্লো ওভার রেটের কারণে ম্যাচ পরিচালনাকারী আম্পায়ার ও রেফারিরা জরিমানা করেছে প্রোটিয়াদের। এরমধ্যে বেশি জরিমানা গুণতে হবে দলের দলপতি ডি ভিলিয়ার্সকে। ম্যাচ ফি’র ৪০ শতাংশ জরিমানা করা হয়েছে তাকে।
এর আগে এমন জরিমানার কবলে ১২ মাসের মধ্যে দু’বার পড়েছিলেন ডি ভিলিয়ার্স। ফলে গত জুলাই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নিষিদ্ধ ছিলেন তিনি।
ঐ নিষেধাজ্ঞার পর আবারো জরিমানার কবলে পড়লেন ডি ভিলিয়ার্স। তাই আগামী ১২ মাসের মধ্যে আবারো জরিমানার কবলে পড়লে, আবারো এক ম্যাচ নিষেধাজ্ঞার স্বাদ পাবেন ডি ভিলিয়ার্স।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া