adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিলেন রানী হচ্ছেন বেগম

KONGKONAবিনোদন ডেস্ক : অভিনয় জগতে কতো চরিত্রেই না নিজেকে সাজাতে হয়। আর সে কাজটি অভিনেতা-অভিনেত্রীরা খুব সতর্কতা এবং স্বাভাবিক ছন্দের করে থাকেন। আর তাতে করে দর্শকদের চোখে তারা কখনো অপরূপা আবার কখনো বা দায়িত্বশীল মহিমায় উদ্ভাসিত হন। এবার এমনি বিপরীত কাণ্ড ঘটালেন বলিউড নায়িকা কঙ্গনা রানাওয়াত।

ছিলেন ‘কুইন’, হয়ে গেলেন ‘রিভলবার রানী’। প্রথমটি প্রশংসা পেলেও পরেরটিতে পেয়েছেন নিন্দা। কিন্তু কঙ্গনার ওড়াউড়ি থেমে নেই। সর্বশেষ ‘কাট্টি বাট্টি’ ভালো ব্যবসা করতে পারেনি। অবশ্যই তার আগেই ভাগিয়ে নিয়েছেন কেতন মেহতা পরিচালিত ঝাঁসির রানীর বায়োপিক। এবার শোনা যাচ্ছে ‘বেগম’ হতে যাচ্ছেন কঙ্গনা। হ্যা, কিংবদন্তি গায়িকা বেগম আখতারের বায়োপিকে দেখা যাবে তাকে।

নতুন এ খবর দিয়েছেন গায়ক অনুপ জলোটা। অনুপ জালোটা প্রোডাকশনস্ ও অ্যায় মহব্বত প্রোডাকশনসের প থেকে মঙ্গলবার জানা গেল কথাটা! এতে আরও অভিনয় করবেন ইরফান খান। তবে আখতারের আইনজীবী স্বামী ইশতিয়াক আহমদ আব্বাসের ভূমিকাতে ইরফানকে দেখা যাবে কি না তা নিয়ে এখনই কিছু জানাচ্ছেন না অনুপ।

এমনটাও কি হতে পারে, কবি আখতারির প্রেমে পাগল হয়ে লিখেছিলেন ‘দিওয়ানা বনানা হ্যায় তো দিওয়ানা বনা দে’— সেই বেহজাদ লখনৌভির চরিত্রে দেখা দেবেন ইরফান!

সিনেমাটির জন্য অনুপ জালোটা যোগাযোগ করেছেন আখতারির শিষ্যা রীতা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। তিনি জানেন, কোন সময়ে কেমনভাবে মেজাজ ও মর্জি পাল্টে যেত আখতারের।

আরও জানান, ভারতীয় মার্গসঙ্গীতের কোন গায়ক-গায়িকার সঙ্গে তুমুল ঝগড়া ছিল এ কিংবদন্তির। সবার চোখের আড়ালে কতটা ছেলেমানুষী লুকিয়ে ছিল। এতটাই যে রাতে ঘুমানোর আগে একটা মিলনান্তক প্রেমের গল্প না শোনালে মাঝরাতে জলভরা চোখে আদরের ‘বেটি’কে ঘুম থেকে তুলে গল্প শেষ করতে বলতেন বেগম আখতার!

কথা হল সিনেমাটির পরিচালনা করছেন কে? আবারও সেই কেতন মেহতা। সঙ্গীত করবেন এ আর রহমান। তবে এতো কিছুর পর এখনো পাকা কথা দেননি কঙ্গনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া