adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাঙ্গুলি আইসিসির চেয়ারম্যান পদে নির্বাচন করলে সমর্থন জানাবেন গ্রেগ বার্কলে

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট ছাড়ার পর এসেছেন প্রশাসনে। হাতেখড়ি ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) দিয়ে। তারপর ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। পরবর্তী গন্তব্য কি আইসিসি? বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল সৌরভ গাঙ্গুলির লক্ষ্য ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার প্রধানের পদ।

এবার কি সেটাই হতে চলেছে? সদ্য আইপিএলের দুটো প্লে অফ ম্যাচে কলকাতার এসেছিলেন আইসিসির চেয়ারম্যান গ্রেগ বার্কলে। সৌরভের পাশে বসে খেলা দেখেন। এর থেকেই কি ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে ভবিষ্যতে আইসিসির চেয়ারম্যানের সিংহাসনে বসতে পারেন সৌরভ? বোর্ড সভাপতি অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু যথেষ্ট ইঙ্গিতপূর্ণ কথা বলেন আইসিসির বর্তমান চেয়ারম্যান।

গ্রেগ বার্কলে জানিয়ে দেন, সৌরভ যদি লড়াইয়ে থাকেন, তাহলে তার পূর্ণ সমর্থন পাবেন। তিনি বলেন, আমার সঙ্গে সৌরভের সম্পর্ক খুবই ভাল। যদি আইসিসি মনে করে চেয়ারম্যান হিসেবে সৌরভই উপযুক্ত, তাহলে আমি ওকে সমর্থন করবো। তবে এই বিষয়ে সৌরভ এখনও আমাকে কিছু জানায়নি। আরও ৬ মাস কার্যকাল রয়েছে বার্কলের। আইসিসির বর্তমান চেয়ারম্যান জানিয়ে দেন, বোর্ড তাকে দ্বিতীয়বারের জন্য এই পদে বসাতে চাইলে তার আপত্তি নেই।

এই প্রসঙ্গে বার্কলে বলেন, নভেম্বরে বৈঠক আছে। তখনই সিদ্ধান্ত নেওয়া হবে। বোর্ড আমার ওপর ভরসা রাখলে আমার কোনও সমস্যা নেই। বিসিসিআইয়ের সভাপতি হিসেবে সৌরভের মেয়াদ শেষ হচ্ছে সেপ্টেম্বরে। তারপর আইসিসির মসনদে বসবেন কিনা সেটা সময়ই বলবে। আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া