adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশুদের সঙ্গে ক্রিকেট খেলে সময় কাটালেন মাশরাফিরা

MASHRAFIস্পোর্টস ডেস্ক : বোলিং করছেন মোস্তাফিজুর রহমান। ব্যাটে বলে সংযোগ হতেই দৌড়ে গেলেন ছয় সাত বছরের এক ছোট্ট শিশু। বল ধরতে গেলেন মাহমুদউল্লাহ। ধরতে গিয়েও পারলেন না, ইচ্ছে করেই পড়ে গেলেন। তবে যখন বল ধরে উইকেট ছুড়বেন তখনই বাধ সাধলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যোগ দিলেন সৌম্য সরকারও। আটকালেন মাহমুদউল্লাহকে। কিছুতেই আউট করা যাবেনা ওই শিশুকে। এই ছিল বুধবার কার্ডিফে অনুশীলনে নামার আগের চিত্র।
নিউজিল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে আগামী শুক্রবার মাঠে নামবে বাংলাদেশ। তাই বুধবার অনুশীলনে আসে টাইগাররা। মাঠে পৌঁছাতেই দেখলেন পাশে দাঁড়িয়ে আছেন বেশ কিছু প্রবাসী বাংলাদেশি। টিভিতে দেখে যে টাইগারদের জন্য উল্লাশ করেন তাদের সামনে থেকে দেখতে চলে এসেছেন বেশ কিছু শিশু কিশোরও। তখন শিশুদের ডেকে তাদের সঙ্গে কিছুক্ষণ ক্রিকেট খেলেন মাশরাফিরা।
এরপর অনুশীলনে যোগ দেয় বাংলাদেশ দল। আগের দিন কার্ডিফে পৌঁছে বিশ্রাম নিয়েছিল মাশরাফি বিন মর্তুজার দল। আজ দলের সকল সদস্যই নেটে ঘাম ঝরিয়েছেন। ব্যাটিং ও বোলিংয়ের সঙ্গে ফিল্ডিং অনুশীলনও করেন সবাই। তবে অনুশীলনের আগে দলের সকল সদস্যদের নিয়ে ছোট্ট একটি সভা করেন কোচ-অধিনায়ক। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া