adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তির প্রহর গুনছেন সেই আইরিন

1441260450Airin-MTnews24বিনোদন ডেস্ক : র‌্যাম্প মডেল থেকে ২০১১ সালের চলচ্চিত্রে নাম লেখান গ্লামার গার্ল আইরিন। সেসময় তিনি বেশ ক’টি ছবিতে চুক্তিবদ্ধ হোন। তবে এর জন্য তাকে কমিয়ে দিতে হয় র‌্যাম্পে হাঁটা ও ছোটপর্দার অন্যান্য কাজ।

আইরিন প্রথম চক্তিবদ্ধ হোন সাইফ চন্দন পরিচালিত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবিতে। তারপরই চুক্তিবদ্ধ হয়ে টানা কাজ করেন দেবাশীষ বিশ্বাসের ‘ভালবাসা জিন্দাবাদ’ ছবিতে। এ ছবিটিই আইরিনের প্রথম ছবি হিসেবে মুক্তি পায়।

এরপর প্রায় হাফ ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করেন এ অভিনেত্রী। এ ছবিগুলো হলো ‘এক পৃথিবী প্রেম’, ‘টার্গেট’, ‘ভালবাসা প্রেম নয়’, ‘লুকোচুরি প্রেম’ ও ‘তোকে হেব্বি লাগছে’।

ক’দিন আগেই আইরিন অভিনীত ‘ইউটার্ন’ ছবিটি মুক্তি পেলেও সেটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আইরিনও তেমন একটা কারিশমা দেখাতে পারেননি এ ছবির মাধ্যমে। এদিকে ধারাবাহিকভাবে এতগুলো ছবিতে অভিনয় করলেও মুক্তির দিক দিয়ে এখনও পিছিয়ে আছেন আইরিন। ‘ভালবাসা জিন্দাবাদ’-এর পর গড়িয়েছে দুই বছরেরও বেশি সময়। এরপর দ্বিতীয় ছবি হিসেবে মুক্তি পায় ‘ইউটার্ন’। কিন্তু শেষ হয়েও আইরিনের অপো যেন শেষ হচ্ছে না।

ক’দিন আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবিটি। আর এ ছবিটি মুক্তির প্রহরই দীর্ঘ সময় ধরে গুনছেন আইরিন। কারণ এ ছবিতে তাকে পরিপূর্ণ নায়িকা হিসেবে দেখা যাবে। এখানে বেশ গ্ল্যামার নিয়ে যেমন উপস্থাপিত হয়েছেন তিনি, তেমনি অভিনেত্রী হিসেবেও নিজেকে প্রমাণের সুযোগ পেয়েছেন।

এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, অনেক ছবিতেই অভিনয় করছি। তবে আমি চেয়েছিলাম ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবিটি আগে মুক্তি পাক। কারণ এটি একটি পরিপূর্ণ বাণিজ্যিক ছবি। তারপরও সুখবর হলো ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

তিনি বলেন, অক্টোবরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর পাশাপাশি আমার আরেক ছবি ‘এই তুমি সেই তুমিও’ একই মাসে মুক্তির কথা রয়েছে। তাই হয়তো আমার অপোর প্রহর শেষ হতে চলেছে। এ ছবি দুটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলেই বিশ্বাস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া