adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এই প্রথম জম্মদিনে কেক কাটেননি খালেদা

11889472_975815149151274_2981072646617162396_nনিজস্ব প্রতিবেদক : ৭০তম জন্মদিনে কেক কাটেননি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। প্রতিবছর চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করলেও শোকাবহ এ দিনে এই প্রথম কেক কাটা থেকে বিরত থেকেছেন তিনি।

দলীয় সূত্রে কেক কাটার কথা শোনা গেলেও রাত ১২টায় গুলশান কার্যালয়ে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের কোন নেতাকর্মীকে দেখা যায়নি।
তবে মুঠোফোনে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী সন্তানসহ স্বজনরা। বিএনপি সূত্রে এমনটাই জানা গেছে।
বিএনপি সূত্র জানায়, গত বছরও বিএনপি সমর্থিত বুদ্ধিজীবী, পেশাজীবী ও দলের শীর্ষ নেতাদের নিয়ে জন্মদিনের কেক কেটেছিলেন খালেদা জিয়া। তবে এবছর সেরকম আয়োজন করা হয়নি খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে।

চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, ম্যাডামতো তার জন্মদিন পালন করেন না। দলের নেতাকর্মীরা এই দিনটি পালন করেন। অতীতের মতো এবছরও দলটির নেতাকর্মীরা তার জন্মদিন পালন করবে।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান বলেন, খালেদা জিয়ার জন্মদিন পালন করা হবে কি না এ বিষয়ে তিনি কিছু জানেন না। তবে জন্মদিনে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
পাশাপাশি জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শোক প্রকাশ করেছেন বিএনপির এই নেতা। বিএনপির মুখপাত্রের দায়িত্বে থাকা দলটির আন্তর্জাতিক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপনের কাছে জন্মদিন পালনের বিষয়ে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া