adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও নয়াপল্টনে এসে ধাওয়া খেল ‘আসল বিএনপি’

020_98915নিজস্ব প্রতিবেদক : নয়াপল্টনে দলীয় বিপ্লবের মহড়া দিতে এসে ধাওয়া খেয়েছে ‘আসল বিএনপি’। বিএনপি পুনর্গঠনের দাবিদার কামরুল হাসান নাসিমের অনুসারীরা আজ রোববার বিকাল সাড়ে তিনটার দিকে নয়াপল্টনে এলে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। এ সময় ‘আসল বিএনপিকে’ বহনকারী পিকআপটি জ্বালিয়ে দেয় বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল সাড়ে তিনটার দিকে একটি পিকআপ নিয়ে ‘আসল বিএনপির’ ১০/১২ জন লোক নয়াপল্টনে আসেন। তাদের বহনকারী পিকআপে একটি মাইক লাগানো ছিল। এতে কামরুল হাসান নাসিমের বক্তব্য চলছিল। তিনি বলছিলেন, ‘বিএনপিকে বাঁচাতে আরেকজন জিয়াউর রহমানের প্রয়োজন।’

পিকআপটি নাইটিংগেল মোড় হয়ে নয়াপল্টন এলাকায় ঢোকার সঙ্গে সঙ্গে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা এতে হামলা করেন। এক পর্যায়ে তারা পিকআপটিতে আগুন ধরিয়ে দেন। এ সময় তথাকথিত আসল বিএনপির কর্মীরা দৌড়ে পালিয়ে যান।

এর আগে আসল বিএনপি ঘোষণা দেয়,রোববার বিকালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে তারা ‘জাতীয়তাবাদী জনতার উচ্চ আদালত’ বসাবেন। এ খবর শুনে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের আশেপাশে অবস্থান নেন।

গত ২ জানুয়ারি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘জাতীয়তাবাদী জনতার উচ্চ আদালত’ বসানোর লক্ষ্যে কামরুল হাসান নাসিমের অনুসারীরা সেখানে যান। তখনও বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। এ সময় বেশ কয়েকজন আহত হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া