adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রিজম্যানের জোড়া গোলে সেরা তিনেই অ্যাতলেটিকো

Atletico_Madrid_bg_577425823স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়্নস লিগের নাটকীয় হারের পর লা লিগায় অ্যান্তোনিও গ্রিজম্যানের জোড়া গোলে এলচেকে ৩-০ গোলের বড় ব্যবধানে হারালো অ্যাতলেটিকো মাদ্রিদ। ম্যাচে অন্য গোলটি করেন রাউল গার্সিয়া। আর এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষ তিনেই রইল দিয়েগো সিমিওনের শিষ্যরা।

এদিন ঘরের মাঠ ভিসেন্ত কালদরনে অবশ্য খেলার প্রথমার্ধ অনেক চেষ্টা করেও গোলের দেখা পায়নি অ্যাতলেটিকো। পরে গোল শুন্য অবস্থায় বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় স্বাগতিকরা। খেলার ৫৫ মিনিটে হুয়ানফ্রানের ক্রসে দারুণ একটি ভল্যি দেন কোকে। তবে কোকের শটটি এলচে গোলকিপার পরাস্থ করলেও তা থেকে বল পেয়ে গোল করতে ভুল করেন নি গ্রিজম্যান।

খেলার ৬৩ মিনিটে লিড দ্বিগুন করেন গার্সিয়া। হুয়ানফ্রান থেকে বল পেয়ে ২৫ গজ দুরে থেকে দারুণ একটি শটের মাধ্যমে গোলটি করেন গার্সিয়া। আর খেলার ৭৭ মিনিটে সাউলের পাস থেকে দলের তৃতীয় ও নিজের জোড়া গোল পূর্ণ করেন ফ্রেঞ্চ ফুটবলার গ্রিজম্যান। স্বাগতিকদের লিড দাড়ায় তিনে।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাতলেটিকো।

লা লিগার পয়েন্ট টেবিলে নিজেদের ৩৩ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে সিমিওনের শিষ্যরা। সমান খেলায় ৮১ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে বার্সেলোনা। আর এক ম্যাচ কম খেলে ৭৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রিয়াল মাদ্রিদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া