adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপে খেলতে পারবেন না মেসি, বজ্রপাত আর্জেন্টিনায়

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো আগেই কাপ ফাইনাল থেকে ছিটকে গিয়েছিলেন। লিওনেল মেসি অবশ্য টিকে রয়েছেন কাপ ফাইনালে। কোপা দেল রে ফাইনালে নামার আগে মেসিকে নিয়ে তপ্ত বার্সেলোনা।
অ্যাটলেটিকো মাদ্রিদের  বিরুদ্ধে খেলতে নেমে মেসিকে নিজের চেনা ছন্দে দেখা যায়নি। তা নিয়ে সমালোচনার ঝড় বইছে। মেসিকে এত নিষ্প্রভ আগে কোনোদিন দেখা যায়নি বলেও লেখা হয়েছে স্পেনের সংবাদপত্রে। এখনও পড়ে রয়েছে লা লিগার বাকি ম্যাচ। বার্সেলোনা না অ্যাটলেটিকো মাদ্রিদ কে জিতবে লা লিগা, তা নিয়েও চলছে নিরন্তর প্রশ্ন, চলছে জল্পনা।
ঘটনা হলো, মেসির  বাইসেপ ফেমরিস মাসলে চোটই আর্জেন্টাইন মহাতারকাকে নিষ্প্রভ করে দিয়েছে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় সাক্ষাতে। চোটের জন্য দু’ মাস তাকে মাঠের বাইরে বসতে হয়েছে। দেখা গেছে, একই জায়গায় সাত-সাতবার চোট পেয়েছেন মেসি। মেসির যে মাসলে চোট লেগেছে, তা স্প্রিন্টারদেরই হয়ে থাকে। ঠিক যেমন রোনালদোর  হয়েছে। বার্সার সাইড ব্যাক জর্ডি আলবাকে একই চোটে ভুগতে দেখা গিয়েছে। বিশেষজ্ঞরা বলে থাকেন ম্যারাথন রানারদের ক্ষেত্রে  এই সমস্যা দেখা যায় না ৷ বিশ্রামই এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়। চোটই মেসিকে অ্যাটলেটিকোর বিরুদ্ধে দর্শক বানিয়ে ি য়েছিল। ঠিক যে চোট রোনালদোকে ছিটকে দিয়েছিল, সেই একই চোট মেসিকে মাঠের বাইরে বসিয়ে রাখে দু’ মাস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া