adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিমন্সের শতকে পাঞ্জাবকে হারিয়ে পাঁচে মুম্বাই

স্পোর্টস ডেস্ক : এবারের আইপিএল আসরে প্রথম পাঁচটি ম্যাচই জেতা কিংস ইলেভেন পাঞ্জাব প্রথম হারের মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে। বুধবার দ্বিতীয় মুখোমুখি লড়াইও হারল তারা। লেন্ডি সিমন্সের শতকে সাত উইকেটে পঞ্চম জয় পেল গতবারের চ্যাম্পিয়নরা।
চন্ডীগরে টস জিতে পাঞ্জাবকে ব্যাট করতে পাঠায় মুম্বাই। যশপ্রীত বুমরাহ ও শ্রেয়াষ গোপালের নিয়ন্ত্রিত বোলিং কাজে লাগিয়ে প্রতিপক্ষকে ১৫৬ রানে বেধে দেয় তারা।
ব্যাট হাতে সবচেয়ে বেশি ৩৯ রান করেন অধিনায়ক জর্জ বেইলি। এছাড়া মনন বোহরা ৩৬ ও শন মার্শ করেন ৩০ রান। ডেভিড মিলারের বদলে জায়গা পাওয়া মার্শের ১৭ বলে দুটি করে চার ও ছয়ের ইনিংসটিই ছিল মারকুটে। বুমরাহ ও গোপাল দুটি করে উইকেট দখলে নেন।
লক্ষ্যে নেমে সিমন্সের ব্যাটে সহজ জয়ের পথে হাঁটতে থাকে মুম্বাই। টানা দ্বিতীয় জয়ে এই ক্যারিবীয় ৬১ বলে ১৪ চার ও দুই ছয়ে অপরাজিত শতক হাঁকিয়ে মাঠ ছাড়েন। জয়সূচক ছয়টি মারেন তার স্বদেশী কাইরন পোলার্ড।
১০০ রানে অপরাজিত থেকে দলকে জেতান সিমন্স। এর আগে তাকে ছোটখাটো জুটি এনে দিতে সহায়তা করেন অম্বতি রাইডু (১৭) ও অধিনায়ক রোহিত শর্মা (১৮)।
এই জয়ে রয়্যাল ১২ ম্যাচ শেষে চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদকে রান রেটে টপকে পাঁচে উঠে গেছে মুম্বাই। তিন দলেরই সমান ১০ পয়েন্ট। সমান খেলে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল পাঞ্জাব।
কিংস ইলেভেন পাঞ্জাব: ১৫৬/৮ (২০ ওভার)
মুম্বাই ইন্ডিয়ান্স: ১৫৯/৩ (১৯ ওভার)
ফল: মুম্বাই ইন্ডিয়ান্স জয়ী সাত উইকেটে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া