adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাহুলের জিজ্ঞাসা – মোদীর কাছ থেকে কত টাকা পেয়েছেন

1439222267rahul-mtnews24আন্তর্জাতিক ডেস্ক : ললিত গেট ইস্যুতে ফের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের বিরুদ্ধে ােভ ঝাড়লেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী।  তিনি বলেছেন, সাবেক আইপিএল প্রধান ললিতের সঙ্গে আর্থিক লেনদেন নিয়ে সুষমা বিস্তারিত তথ্য না জানানো পর্যন্ত সংসদ চলতে দেয়া হবে না।  

রাহুল এদিন বলেন, সুষমাকে জানাতে হবে তার এবং তার পরিবারের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ললিত মোদীর কাছ থেকে কত টাকা ঢুকেছে।  বিদেশমন্ত্রীকে জানাতে হবে, কেন তিনি গোপনে ললিত মোদীকে সাহায্য করেছেন।  বিদেশমন্ত্রী ললিত মোদীর সঙ্গে তার আর্থিক লেনদেনের বিস্তারিত জানালেই সংসদ চলতে দেয়া হবে।

 কংগ্রেস সহ-সভাপতি আরো বলেছেন, সংসদের কাজকর্ম স্বাভাবিক থাকবে, এটাই কাম্য।  কিন্তু প্রধানমন্ত্রী অবশ্যই সুষমা, রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান সম্পর্কে অবস্থান স্পষ্ট করতে হবে।

এদিকে রাহুলের মন্তব্যের প্রতিক্রিয়ায় বিজেপির কটা, বিরোধীরা সংসদের বাইরেও বক্তব্য জানাতে আগ্রহী।  কংগ্রেস সহ-সভাপতি সংসদের ভেতরে বক্তব্য পেশে আগ্রহী নন বলে মন্তব্য করেছেন সংসদবিষয়ক প্রতিমন্ত্রী রাজীব প্রসাদ রুডি।

উল্লেখ্য, ললিত-কাণ্ড এবং ব্যপম কেলেঙ্কারি ঘিরে আজো উত্তাল সংসদ। লোকসভায় কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে অভিযোগ করেন, মানবিক কারণে নয়, সুষমা স্বরাজ ললিত মোদীকে সাহায্য করেছেন ব্যবসায়িক কারণে।  সূত্র : এবিপি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া