adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাড়ে ৯ লাখ টাকায় সিনেমার ১০টি টিকিট!

news_imgবিনোদন ডেস্ক : রেকর্ড ভেঙেই নতুন রেকর্ড গড়তে হয়। আর পরিবর্তনশীল এই পৃথিবীতে রেকর্ড ভাঙার গল্প হরহামেশাই শোনা যায়। তবে টিকিট সংগ্রহকে কেন্দ্র করে এবার রেকর্ড ভাঙার নতুন গল্প সাজালেন মহেশ বাবু নামে এক ভারতীয় বিনোদনপ্রেমী।

সম্প্রতি সব রেকর্ড ভেঙে ফেলা ছবি বাহুবলী অনেক কারণে রেকর্ডের বইয়ে স্থান পেয়েছে। তার মধ্যে একটি ছিল, সিনেমার একটি টিকিট ১০ হাজার টাকায় কিনে এক ব্যক্তি একটি রেকর্ড গড়েছিলেন। সেই রেকর্ড একেবারে হেলায় ভেঙে ফেললেন মহেশ বাবু নামে এক প্রবাসী ভক্ত। শীঘ্রই মুক্তি পেতে চলা সিনেমা 'শ্রিমানতুডু'র আগাম ১০টি টিকিট কিনতে খরচ করলেন প্রায় সাড়ে ৯ ল টাকা।

ভারতের অনেক হলেই এই ছবির প্রিমিয়াম শো’র টিকিটের দাম ১ থেকে ৩ হাজার টাকা পর্যন্ত উঠছে। আমেরিকায়ও সিনেমাটির আগাম টিকিটের দাম অস্বাভাবিক হারে বাড়ানো হয়েছে বলে জানা যাচ্ছে। এমন অবস্থায় মহেশ বাবু যাকে বলে 'ডাই হার্ড ফ্যান' ১০টি টিকিট কেনার জন্য উঠে-পড়ে লাগেন। কিন্তু কিছুতেই ১০টি টিকিট এক সঙ্গে পাচ্ছিলেন না। শেষ পর্যন্ত তিনি বড়সড় একটি দর হাঁকেন। ১৫ হাজার মার্কিন ডলারে রফা হয়। ভারতীয় মুদ্রায় যার দাম দাঁড়ায় ৯.৫৮ ল রুপি। সত্যিই, লার্জার দ্যান লাইফ হিরোদের বড় ফ্যানের অভাব নেই জগতে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া