adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্সরে এগিয়ে ‘রাজনীতি’, পিছিয়ে বাকি তিন

SAKIBবিনােদন ডেস্ক : রাজনীতি, বস টু, নবাব, রংবাজ— ঈদের ছবি হিসেবে এ চারটি এখনো পর্যন্ত চূড়ান্ত। রমজান মাসের ১০ দিন পার হয়ে গেলেও ‘রাজনীতি’ ছাড়া কোনো ছবিই সেন্সর পায়নি।

সেন্সর বোর্ডের সচিব মুন্সী জালাল উদ্দিন বলেন, “ঈদের ছবির ক্ষেত্রে আমাদের অফিস খোলা থাকার সময় পর্যন্ত সেন্সর শোর ব্যবস্থা করে দিই বিশেষ বিবেচনায়। তবে এবার এখন পর্যন্ত ঈদের ছবি হিসেবে যেসব ছবির নাম শুনছি সেগুলোর কোনটিই আমাদের কাছে জমা পড়েনি। আর ‘রাজনীতি’ তো অনেক আগেই সেন্সর করিয়েছে।”

‘রাজনীতি’ পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। দুবছরের প্রচেষ্টায় পরিচালক ছবিটি শেষ করেন। শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন অভিনীত ছবিটির একটি টিজার ও দুটি পোস্টার ব্যতীত পরিচালক এখন পর্যন্ত কোন কিছুই উন্মোচন করেননি। এ প্রসঙ্গে বুলবুল বলেন, ‘আমরা সময় মতো সবকিছু সামনে আনব। দর্শককে ভালো কিছু উপহার দেওয়ার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

‘বস টু’র দুটি গান ও একটি টিজার প্রকাশ করা হয়েছে। বাবা যাদব পরিচালিত ছবিটিতে আছেন কলকাতার জিৎ, শুভশ্রী গাঙ্গুলি ও নুসরাত ফারিয়া। ছবির আইটেম নাম্বার ‘আল্লাহ্‌ মেহেরবান’ গানের কথার সাথে নায়িকার পোশাকের অসাঞ্জস্যতা থাকায় বেশ সমালোচনার মুখে পড়েছে। উকিল নোটিশ চালাচালি হয়েছে। ৬ জুন মঙ্গলবার যৌথ প্রযোজনা প্রিভিউ কমিটি ছবিটি দেখছে। অভিযোগ উঠেছে সিনেমাটিতে ঢাকা-কলকাতার শিল্পী ভারসাম্য রাখা হয়নি।

‘নবাব’-এর প্রধান চরিত্রে আছেন শাকিব খান ও শুভশ্রী। এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার আপাতত শেষ যৌথ এটি। ছবিটির একটি করে টিজার, পোস্টার ও গান প্রকাশিত হয়েছে। দর্শকরা শাকিবের নাচ ও লুক বেশ ভালোভাবেই নিয়েছে। যদিও এখনো পর্যন্ত সেন্সর বোর্ডে জমা পড়েনি।

এদিকে এখনো পর্যন্ত শুটিং-ই শেষ হয়নি ‘রংবাজ’-এর। শামীম আহমেদ রনি ও আবদুল মান্নান পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে আছেন শাকিব খান ও বুবলি। পাবনায় মূল দৃশ্যের শুটিং শেষ হয়ে এখন গানের শুটিং বাকি। তবে পরিচালক মান্নান জানালেন, খুব শিগগিরই সব কিছু শেষ করে সেন্সরে ছবি জমা দেবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া