adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের কথায় মা হলেন জ্যাকুলিন

Jacquelineবিনোদন ডেস্ক : বলিউডের অনেক অভিনেত্রীর কাছে সাফল্যের সিড়ি এবং ভরসার জায়গা সালমান। জ্যাকুলিনের কাছেও তাই, সেটা জ্যাকুলিন সবসময়ই বলে থাকেন। বলিউড অভিনেত্রী ও শ্রীলঙ্কান এই সুন্দরীর মতে, ‘সালমান জানেন দর্শক কী চায়। তাই চরিত্র ও সিনেমা দুটোই বেছে নিতে আমি সব সময়ই সালমানের পরামর্শ নিয়ে থাকি। এই বিষয়ে আমার সালমানের ওপর ‘অন্ধ’ আস্থা ও ভরসা।’
 
আর তাই সালমানের কথাতেই মা হতে রাজি হয়েছেন তিনি। ব্রাদার্স সিনেমায় একটি ছোট মেয়ের মায়ের ভূমিকায় দেখা যাবে জ্যাকুলিনকে।
 
জানা গেছে, ব্রাদার্স সিনেমার মা এর চরিত্রে অভিনয়ের অফারে দ্বিধাদ্বন্দ্বে ছিলেন বর্তমানে ক্যারিয়ারের টপ ফর্মে থাকা জ্যাকুলিন। এই অভিনেত্রী জানান, ‘ব্রাদার্সের গল্প নিয়ে দুই করণই (জোহর ও মালহোত্রা) আমার কাছে এসেছিলেন। ওরা আমাকে জানায় আমাকে এক ছোট মেয়ের মায়ের ভূমিকায় অভিনয় করতে হবে। চরিত্রটি খানিক গতানুগতিক, ছকে বাঁধা। আমার কিছুটা সন্দেহ ছিল এই চরিত্রে অভিনয় করা নিয়ে।’
ফলে নিজের দোলাচল কাটাতে তিনি নিজেই সালমানের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন। তিনি জানিয়েছেন, তাকে ভরসা যুগিয়ে ছিলেন সালমানই। আশ্বাস দিয়ে বলেছিলেন, এই চরিত্রে অভিনয় তার ক্যারিয়ারে অন্য মাত্রা দেবে, সুঅভিনেত্রী হিসেবে তাকে রুপালী জগতে প্রতিষ্ঠিত করতে সাহায্য করবে।
 
সালমানের এই কথায়, সিনেমাটিতে অভিনয় করতে রাজি হয়ে যান জ্যাকুলিন। এই চরিত্রে তাকে বেছে নেওয়ার জন্য দুই করণের প্রতিই তিনি কৃতজ্ঞ জানিয়েছেন তিনি। আর তাকে রাজি করানোর জন্য সালমানের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। জ্যাকুলিন বলেন, ‘সালমান মানুষ হিসেবে খুবই ভালো। সব সময় অপরের সাহায্য করে থাকেন।’
 
আগামী ১৪ আগস্ট বলিউডে মুক্তি পাবে ব্রাদার্স সিনেমাটি। এটি প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রডাকশন। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অয় কুমার, জ্যাকুলিন ফার্নান্দেজ, সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকি শ্রোফ, শেফালি শাহসহ অনেকে।
২০১১ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড সিনেমা ওয়ারিয়র থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। তবে নির্মাতা করণ মালহোত্রা ব্রাদার্স সিনেমায় বিশেষ টুইস্ট রেখেছেন বলে জানা গেছে। ওয়ারিয়র সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন টম হার্ডি এবং জোয়েল এডগারটন। এদিকে ব্রাদার্স সিনেমায় মূল দুই চরিত্রে অভিনয় করেছেন অয় কুমার এবং সিদ্ধার্থ মালহোত্রা।
 
সিনেমার কাহিনিতে দেখা যাবে, দুই ভাই যাদের মধ্যে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তারা একটি মার্শাল আর্ট টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেন এবং পরস্পরের মুখোমুখি হয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া