adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্র্যাফিক জ্যামেও আটকে থাকবে না যে গাড়ি! (ভিডিও)

C C Cআন্তর্জাতিক ডেস্ক : রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে প্রচন্ড যানজটের মধ্যে পড়লেন। এদিকে ঠিক সময়ে কাজে পৌঁছনো দরকার। কিন্তু উপায় নেই! অতএব শুধু অসহায়ের মতো অপেক্ষা করা। কিন্তু আর নয় অপেক্ষা। এবার সেই সমস্যা সমাধান করতে হাজির হয়েছে একটি গাড়ি প্রস্তুতকারক সংস্থা। তাদের দাবি, এমন একটা মডেলের গাড়ি তৈরি করেছে যা যানজটের মধ্যেও অনায়াসে চলবে। অতএব অসহায়ের মতো আর অপেক্ষা নয়।

সংস্থাটি জানিয়েছে, গাড়ির চাকার মধ্যে এমন হাইড্রোলিক লাগানো হয়েছে যা গাড়িটিকে ৫ ফুট উপরে তুলে দেবে। আর অনায়াসে যানজটে আটকে থাকা অন্য গাড়িগুলির উপর দিয়ে যেতে পারবে। গাড়িটির প্রোমোশনের জন্য একটি ভিডিও প্রকাশ করেছে সংস্থা। সেই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখার পর আপনিও হয়ত মনে মনে ভাববেন, আহা! এমন গাড়ি পেলে যানজটকে পাত্তা দেওয়ার সময় কোথায়!

কিন্তু এই ভিডিওটি নিয়ে প্রশ্ন তুলেছে এক বিখ্যাত গাড়িপ্রস্তুত সংস্থা। তাদের মতে, কোনো ভাবেই গাড়িকে এ রকম লিফ্ট করিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। এটা একেবারেই মানুষকে বোকা বানানোর চেষ্টা। সস্তা বিজ্ঞাপনী চমক।

গাড়িটি নিয়ে যতই প্রশ্ন উঠুক, এটা কিন্তু মানুষের কাছে হিরো হয়ে উঠেছে। যদি এমন গাড়ি ভবিষ্যতে আসেও, তা হলে সত্যি যানজটকে বিদায় বলাই যায়! দেখুন সেই ভিডিওটি-

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া