adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা প্রয়োজনে বিএনপি ছাড়বেন তবু জামায়াত ছাড়বেন না’

hassanনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিএনপি ছাড়তে পারলেও জামায়াত ছাড়তে পারবেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। 
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আওয়ামী লীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
হাছান মাহমুদ বলেন, গতকাল (বৃহস্পতিবার) খালেদা জিয়া জামায়াতের ইফতার পার্টিতে গিয়েছেন। ইফতারের পর তিনি সেখানে গিয়ে হাজির হন। যুদ্ধাপরাধীদের সহযোগী ও যুদ্ধাপরাধীদের পাশে বসে তিনি বলেছেন বুঝিয়েছেন যে আমি আপনাদের পাশে আছি। 
খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, ইউরোপীয় ইউনিয়ন আপনাকে প্রকাশ্যে জামায়াত ছাড়ার কথা বলেছে। সমগ্র পৃথিবী আপনাকে জামায়াত ছাড়ার কথা বলেছে। আপনার দলের নেতারাও জামায়াত ছাড়ার কথা বলছেন। এর পরও আপনি যখন জামায়াতের পাশে গিয়ে বসেন তখন মনে হয় আপনি বিএনপি ছাড়তে পারলেও আপনি জামায়াত ছাড়তে পারবেন না।   
দেশ এখন পুলিশি রাষ্ট্রে পরিণত হয়ে গেছে খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, দেশ নাকি পুলিশি রাষ্ট্রে পরিণত হয়ে যাচ্ছে। আসলে খালেদা জিয়া চান না যে পুলিশ পেট্রল বোমাবাজদের গ্রেপ্তার করুক। এজন্য তিনি এমন কথা বলছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পরাজিত সৈনিক বলে আখ্যায়িত করে হাছান মাহমুদ বলেন, মিথ্যা কথার ওপর যদি পুরস্কার দেয়া যেত তবে খালেদা জিয়াই প্রথম পুরস্কার পেতেন। 
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, এম এ করিম, শাহজাহান আলম সাজু, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া