adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ফিরে পাওয়া শিশুকে সাংবাদিক বানাবো’

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি যাওয়ার এক সপ্তাহ পর হারানো শিশুকে ফিরে পেয়ে গোটা পৃথিবীটাকেই যেন ফিরে পেলেন মা রুনা আক্তার। হারানো সন্তান বুকে ফিরে পেয়ে চোখে আনন্দশ্র“  নিয়ে সাংবাদিকদের প্রতি অকৃত্রিম কৃতজ্ঞতা প্রকাশ করলেন বাবা কাওসার হোসেন।
এই বাবা মনে করছেন, তার সন্তান ফিরে পাওয়ার কৃতিত্ব অনেকটাই সাংবাদিকদের। আর র‌্যাবের হাতে শিশু উদ্ধার হওয়ায় র‌্যাবের প্রতিও তার কৃতজ্ঞতার কমতি নেই। সন্তান ফিরে পাওয়ার এই আনন্দে কাওসার হোসেন  বলেন, তার যমজ দুই সন্তানের একজনকে বানাবেন র‌্যাব আর অন্যজনকে সাংবাদিক।
বুধবার গভীর রাতে গাজীপুরের টঙ্গী বোর্ডবাজার থেকে চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার করে র‌্যাব। সে উপলক্ষে আজ বৃহস্পতিবার উত্তরায় র‌্যাব সদর দপ্তরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেই সংবাদ সম্মেলনেই নিজেদের আনন্দ ও কৃতজ্ঞতার কথা জানালেন রুনা ও কাওসার।
২১ আগস্ট সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি যায় এই দম্পতির নবজাতক যমজ দুই সন্তানের একজন। সংবাদ সম্মেলনে রুনা জানান, বড় ছেলের নাম রাখা হয়েছে ইয়াসিন হোসেন। আর ছোটটির (উদ্ধার হওয়া) নাম রাখা হয়েছে এখলাস হোসেন। এ নাম দুটি স্বপ্নে পেয়েছেন বলেও দাবি করেন রুনা। তিনি বলেন, আমার বিশ্বাস ছিল, স্বপ্নে যেহেতু দুই বাচ্চার নাম পেয়েছি, তাদের দুজনকেই কোলেও পাব। বাচ্চা চুরি যাওয়ার পর আবারও ফিরে পেয়ে নিজেকে সৌভাগ্যবানও মনে করছেন রুনা আক্তার। একইসঙ্গে অন্য মায়েদেরও তিনি সাবধান হতে বললেন। রুনার ভাষায়, ‘আমার মতো ভুল যেন অন্য মায়েরা না করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া