adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বের শক্তিশালী সেলফি!

news_img (5)আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও চীনের প্রধানমন্ত্রী লি কেকং এর সেলফিকে বিশ্বের শক্তিশালী সেলফি হিসেবে বর্ণনা করেছে যুক্তরাষ্ট্রের ফোর্বস ম্যাগাজিন। খবর এনডিটিভির।

সম্প্রতি ৩ দিনের সফরে চীনে গেছেন নরেন্দ্র মোদী। দেখা সাক্ষাত করছেন চীনের সব শ্রেণির নেতা নেত্রী ও ব্যবসায়ীদের সঙ্গে। শুক্রবার তিনি চীনের প্রধানমন্ত্রী লি কেকং এর সঙ্গে একটি সেলফি তোলেন এবং সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে শেয়ার করেন। ফেসবুকে শেয়ার করার সঙ্গে সঙ্গে ৫ লক্ষ ৭ হাজার ২শ ৭৭ লাইক পড়ে। লাইক দেয়ার মধ্যে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গও রয়েছেন। টুইটারে ছবিটির ওপর ৩.২কে বার রিটুইট করা হয়েছে।

সেলফটি তোলা হয়েছে বেইজিং টেম্পল অব হেভেনে। সে সময় দুই দেশের প্রধানমন্ত্রী চীনা ছাত্র ছাত্রীদের থাই চি নামের একটি সাংস্কৃতিক অনুষ্ঠান দেখছিলেন। 

এদিকে বিশ্বের খ্যাতিমান ও তারকাদের নিয়ে লেখা ম্যাগাজিনর ফোর্বস বলছে এটি বিশ্বের সবচেয়ে শক্তিশালী সেলফি। ভারত ও চীন দুটো দেশেই পরাশক্তি। এদের যেমন রয়েছে অর্থনৈতিক শক্তি তেমনি রয়েছে সামরিক শক্তি। তাই দুদেশের বর্তমান নেতৃত্বকে যদি এক সঙ্গে পাওয়া যায় তবে সেটি যে শক্তিশালী হবে না। এটা কে নিশ্চিত করে বলতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া