adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমিকা ফারিয়া পাবেন ২৫ লাখ রুপি!

1441938304Faria-MTnews24বিনোদন ডেস্ক : নুসরাত ফারিয়া। প্রথমত তিনি পরিচিত মডেল ও উপস্থাপিকা হিসেবে। এরপর পা রাখলেন চলচ্চিত্রে। প্রথম ছবি যৌথ প্রযোজনার ‘আশিকী’। এ ছবিতে তার বিপরীতে নায়ক হচ্ছেন কলকাতার অঙ্কুশ।

ফারিয়ার ‘আশিকী’ এখনো মুক্তি পায় নি। তবে এর আগেই তিনি দারুণ আলোচিত হয়েছেন ছবিটির গান দিয়ে। শুধু কি তাই? ‘আশিকী’ সেটেই পরিচয় হয় বলিউডের নির্মাতার সাথে। কথা হয় বলিউডের ‘কিসার বয়’ ইমরান হাশমির বিপরীতে অভিনয় প্রসঙ্গে।

ইমরান হাশমির আগামী ছবি 'গাওয়াহ্: দ্য উইটনেস'-এর জন্য ফারিয়াকে প্রস্তাব দেয়া হয। ফারিয়া প্রস্তাবটি লুফে নেয়। আর এটাই এখন নিশ্চিত, ইমরান হাশমির সাথে পর্দায় ফারিয়াকে 'গাওয়াহ্: দ্য উইটনেস' ছবিতে রোমান্স করতে দেখা যাবে।

এদিকে 'গাওয়াহ্: দ্য উইটনেস' ছবির জন্য ফারিয়ার পারশ্রমিক ধরা হয়েছে ২৫ লাখ রুপি । সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরের শেষের দিকে অরবিন্দ ক্রিয়েশন হাউসের ব্যানারে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এ সম্পর্কে ফারিয়া বলেন, 'আমার কাছে মনে হয়েছে বলিউডের মতো এতো বড় জায়গায় নতুন হিসেবে আমাকে তারা যথাযথ সম্মানই দিচ্ছেন। শুধু তাই নয়-আমি বলিউডে কাজ করার সুযোগ পাচ্ছি, এটাই আমার জন্য বড়। তবে বলিউডের ছবিতে আমার অভিনয় ও পারিশ্রমিক সবকিছুর ব্যবস্থাপনার দায়িত্বে আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। তারাই মূলত অরবিন্দ ক্রিয়েশন হাউসের কাস্টিং ডিরেক্টর যোসেফ অপূর্বের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করেছে।'

ফারিয়া আরো জানান, যোসেফ অপূর্বের সঙ্গে যখন যোগাযোগ করা হয় তখন তিনি মুম্বাইতে অবস্থান করছিলেন। সেখান থেকেই মুঠোফোনে তিনি পারিশ্রমিকের বিষয়টি চূড়ান্ত করেন। তারা আমার প্রথম কাজ হিসেবে আমাকে ২৫ লাখ রুপি দিচ্ছেন। তবে পরে আমাকে নিয়ে আরো ছবি বানালে এই পারিশ্রমিকের পরিমাণ বাড়বে। ১৭ সেপ্টেম্বর পূজা। পূজা শেষ হলে ১৯ অথবা ২০ সেপ্টেম্বরে আমি এ ছবিতে চুক্তিবদ্ধ হব।'
জানা গেছে, থ্রিলার 'গাওয়াহ্: দ্য উইটনেস' একটি থ্রিলার ধাঁচের ছবি। এ ছবিতে বলিউডের অভিনেতা ইমরান হাশমির বিপরীতে ফারিয়াকে দেখা যাবে। ইমরান হাশমি একজন গোয়েন্দা কর্মকর্তা চরিত্রে রূপদান করবেন। তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। পুনে ও কলকাতাতে ছবিটির দৃশ্যধারণ করা হবে। এতে আরো অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিক ও কলকাতার পায়েল সরকার। ছবিটি পরিচালনা করছেন বিষ্ণু দত্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া