adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আক্ষেপের সুরে জিদান বললেন, গণমাধ্যমের এমন আচরণ আমার প্রাপ্য নয়

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ লা-লিগায় বাজে পারফরম্যান্সের পাশাপাশি সুপার কাপে এবং কোপা দেল রে’তে তুলনামূলক কম শক্তিশালী দলের বিপক্ষে হারার পর বেশ সমালোচনার মুখে পড়েছেন জিদান এবং তার শিষ্যরা। দলের দুঃসময়ে সমর্থকদের পাশে পেতে চান জিনেদিন জিদান। সেই সঙ্গে চাইছেন নিজের প্রাপ্য সমম্মানটুকু।

গত মৌসুমের শেষদিকে টানা দশ ম্যাচের দশটিতেই জিতে লা-লিগায় চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। এর আগে জিদানের নেতৃত্বেই টানা তিনবার চ্যাম্পিয়ন লিগ জিতে শিরোপার হ্যাটট্রিকও করেছে ঐতিহ্যবাহী ক্লাবটি। কিন্তু দলের খারাপ সময়ে কোচ এবং ফুটবলাদের নিয়ে সমালোচনা করাই বেশ ক্ষুব্ধ হয়েছেন ফরাসি কিংবদন্তি।

এক সংবাদ সাক্ষাৎকারে অনেকটা রেগে গিয়ে জিদান বলেন, গণমাধ্যমের এমন আচরণ আমার প্রাপ্য নয়। গত মৌসুমে আমরা লিগ জিতেছি, কিছুটা সম্মান নিশ্চয় তাদের কাছ থেকে আশা করতে পারি। দু’ একবার বাজে পারফরমেন্সের জন্য আমাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করা গণমাধ্যমের ঠিক কাজ নয়।

তিনি আরো বলেন চলতি মৌসুমে লা লিগা শিরোপা ধরে রাখার লড়াইয়ের অধিকার অর্জন করেছি, অন্তত মৌসুমটা যেতে দিন। পরের মৌসুমে পরিবর্তনের দরকার হবে, কিন্তু এ বছরে আমাদের লড়াই করতে দিন। যে দলটি গত মৌসুমে লিগ জিতল, এই বছরও তারা একই লক্ষ্যে লড়ছে। ১০ বছর আগের ঘটনা নয়, গত মৌসুমের। – মার্কা / গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া