adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিনে বয়স নিয়ে চিন্তিত নন মাধুরী

1431686089maduri-mtnews24বিনোদন ডেস্ক : আজ বলিউডের অন্যতম ডিভা মাধুরী দীক্ষিতের জন্মদিন।  তবে জন্মদিন আসলেও বয়স বাড়ার ভয় চিন্তিত নন তিনি।  বলিউডের এই হাস্যময়ী নায়িকা জানিয়েছেন, তার কাছে বয়স শুধুমাত্র কয়েকটা সংখ্যা।  বয়স বাড়লেও কোনো ধরনের কাজ করতে ভয় পান না তিনি।

মাধুরীর দাবি, তিনি বিশ্বাস করেন, প্রতিভা যদি কারোর থাকে তাহলে বয়স তাকে কখনো আটকে রাখতে পারে না।  আজ ৪৮-এ পা দিলেন বলিউডের অন্যতম কিংবদন্তী এই সুন্দরী।

তার জন্মদিনের দিনটা নীরবে পরিবারের সঙ্গে একান্তেই কাটাবেন বলে জানিয়েছেন তিনি।  যে সময় চলে গেছে, তাও খুবই গুরুত্বপূর্ণ মাধুরীর কাছে।  সেই সময় তিনি যে ভালোবাসা, আদর পেয়েছেন তার বন্ধু-বান্ধব, ভক্তদের কাছ থেকে তা তিনি সবসময়ই মনে রাখবেন।

যে সময় আসছে, সে সময়টাও তিনি বেশ আনন্দের সঙ্গে কাটাতে চান।  তিনি অন-লাইনে একটি ডান্স অ্যাকাডেমিও খুলেছেন বলে জানা গেছে।  সেই অ্যাকাডেমি এখন খুবই ভালোই চলছে।

তিনি বলেন, তার জন্মদিনের উপহার তিনি দুদিন আগেই পেয়ে গেছেন।  ১৩ মে তার ‘ডান্স উইথ মাধুরী’র দ্বিতীয় পর্ব মুক্তি পেয়েছে, সঙ্গে শুরু হয়েছে মোবাইল অ্যাপসও।  ডিভার ইচ্ছে নাচকে প্রত্যেক মানুষের ঘরে পৌঁছে দেয়া।

অন-লাইন ডান্স অ্যাকাডেমির মাধ্যমে সব ধরনের মানুষের ঘরেই, যাদের নাচ শেখার ইচ্ছে আছে, তাদের কাছে পৌঁছে যাবে এই শিল্পের ইতিবৃত্তি।

তবে এখনো পর্যন্ত মাধুরীর পাওয়া সবচেয়ে সুন্দর জন্মদিনের উপহার হলো তার দুই ছেলের নিজের হাতে আঁকা বার্থ ডে কার্ড।  তারা যখন চার-পাঁচ বছর বয়সের ছিল, তখন একবার তাদের বাবার সঙ্গে বেরিয়ে গিয়ে, মায়ের জন্য একটি ব্রেসলেট নিয়ে এসেছিল।  সেই উপহার মাধুরীর জীবনে সবচেয়ে দামি উপহার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া