adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘লুকিয়ে থেকে আল- কায়েদা নেতাদের মতো বার্তা পাঠাতেন’

salahuddin1431681352নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সালাহ উদ্দিন আহমেদকে খালেদা জিয়া লুকিয়ে রেখেছিলেন। তাকে দিয়ে গোপন জায়গা থেকে আল-কায়েদা নেতাদের মতো ভিডিও বার্তা পাঠাতেন। পুলিশ তাকে খুঁজছিল। অবস্থা বেগতিক দেখে তাকে ভারতের মেঘালয়ে পাঠিয়ে দেন খালেদা জিয়া।
 
শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী-ওলামা লীগ আয়োজিত শেখ হাসিনার ৩৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
হাছান মাহমুদ বলেন, বিভিন্ন সভা-সেমিনারে আরো যেসব বিএনপির নেতা-কর্মীদের কথা বলেন, তাদেরও খালেদা জিয়া লুকিয়ে রেখেছেন কি-না তা খুঁজে বের করা দরকার।
 
তিনি অভিযোগ করে বলেন, যারা ইসলামের নাম করে প্রকাশ্যে ব্লগারদের ওপর গুপ্তহত্যা পরিচালনা করছেন তাদের আশ্রয় ও মদদদাতা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
 
কারণ হিসেবে হাছান মাহমুদ বলেন, যাদের নিয়ে তিনি  ২০ দলীয় জোট করেছেন, সে দলে আছে  জামায়াতসহ ইসলামী নামধারী বিভিন্ন দল, আফগান ফেরত জঙ্গি গোষ্ঠী। এসব জঙ্গিই গুপ্ত হামলার মাধ্যমে মুক্তমনা ব্লগারদের হত্যা করছে।
 
গুপ্ত হত্যাবন্ধে প্রয়োজনে খালেদা জিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও সরকারকে অনুরোধ জানান তিনি।
 
বিএনপি চেয়ারপারসনের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া একসময় ভারতের সঙ্গে সীমান্ত চুক্তিকে ‘গোলামির চুক্তি’ বলেছিলেন। এখন তিনি ভারতের পার্লামেন্টে সীমান্ত বিল পাস হওয়ায় সোনিয়া গান্ধী ও নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন। উনাকে বলব, এ চুক্তিকে  ‘গোলামির’ চুক্তি আখ্যায়িত করে জনগণকে বিভ্রান্ত করার জন্য জনগণের কাছে ক্ষমা চান।
 
তিনি আরো বলেন, যে দেশে খালেদা জিয়ার পুত্র ফেরারি আসামি হয়ে পলাতক আছে, সে দেশেরই সংসদ সদস্য হয়েছেন বঙ্গবন্ধুর নাতনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ সিদ্দিক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া