adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা বললেন, আ.লীগ জাতীয়তাবাদ চুরি করেছে

khaleda1431449603নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘আওয়ামী লীগ জাতীয়তাবাদ চুরি করেছে। যারা জনগণের অধিকার হরণ করে, গুম-খুন করে, টাকা বিদেশে পাচার করে, তাদের মুখে জাতীয়তাবাদ মানায় না। 
রাজধানীর গুলশানে বিএনপি প্রধানের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার রাতে মুক্তিযোদ্ধা দলের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন খালেদা জিয়া। 
খালেদা জিয়া অভিযোগ করেন, আওয়ামী লীগ সব জায়গায় অক্টোপাসের মতো জাপটে ধরেছে। প্রশাসনে যোগ্যদের পদোন্নতি না দিয়ে দলবাজ ও দলের পদলেহনকারীদের পদোন্নতি দিয়েছে।
 
র‌্যাব ও পুলিশের সমালোচনা করে বিএনপির চেয়ারপারসন বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কিছু সদস্য অতি বাড়াবাড়ি করছে। এর পরিণতি ভালো হবে না। এদের চিহ্নিত করা হচ্ছে।’
 
এ সরকারের সময়ে নকল ও প্রশ্নপত্র ফাঁসের মহোৎসবে শিক্ষাব্যবস্থা ধ্বংস হয়ে গেছে বলেও মন্তব্য করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।
 
মতবিনিময়কালে খালেদা জিয়া আশ্বাস দেন, বিএনপি ক্ষমতায় গেলে মুক্তিযোদ্ধাদের ভালো থাকার ব্যবস্থা করা হবে।
 
মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আ স ম হান্নান শাহ এবং চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার শাহজাহান ওমরসহ সংগঠনের অনেক নেতা-কর্মী।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া