adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারাশৌচাগারে মাথা ঘুরে পড়ে গেলেন মোশাররফ

so-e1408602051335ডেস্ক রিপোর্ট : গাজীপুরের কাশিমপুর কারাগারের সৌচাগারে (বাথরুমে) মাথা ঘুরে পড়ে গেলেন বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন। তবে গুরুতর কোনো আঘাত পাননি।
রোববার ভোরে সৌচাগারে ওজু করে দাঁড়াতে গিয়েই হঠাত পড়ে যান মোশাররফ।
কাশিমপুরের কারাগারের পার্ট-১ এর জেলার মো. ফরিদুর রহমান রুবেল জানান, ভোরে সৌচাগারে ওজু করতে যান। ফেরার সময় দাঁড়াতে গিয়ে হঠাত করে পড়ে যান। পরে তার শারীরিক অবস্থা পরীক্ষার জন্য তাৎক্ষণিকভাবে কারা চিকিতসককে ডাকা হয়।
জেলার মো. ফরিদুর রহমান রুবেল বলেন, তার শরীরের কোথাও কোনো জখম বা আহত হননি। বর্তমানে তিনি সুস্থ আছেন।
মুদ্রা পাচারের মামলায় ২০১৪ সালের ১৩ মার্চ ঢাকার গুলশানের বাসা থেকে গ্রেপ্তার হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। পরে ৭ জুন কাশিমপুর কারাগারে আনা হয়। এ কারাগারের চিত্রা ভবনে ডিভিশনপ্রাপ্ত বন্দির মর্যাদায় রয়েছেন তিনি।
প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব বিভাগের সাবেক শিক্ষক খন্দকার মোশাররফ হোসেন বিএনপিতে যুক্ত হওয়ার মাধ্যমে রাজনীতিতে নামেন। ১৯৯১ ও ২০০১ সালে খালেদা জিয়ার মন্ত্রীসভায় ছিলেন কুমিল্লার দাউদকান্দি থেকে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি দলটির স্থায়ী কমিটির সদস্য। ২০১৪ সালের ৬ ফেব্র“য়ারি তার বিরুদ্ধে অর্থপাচারের মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে যুক্তরাজ্যে মোট ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা অর্থপাচারের অভিযোগ আনা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া