adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইংল্যান্ডের ১২ সদস্যের দলে নেই রবিনসন

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। যেখানে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দলে জায়গা পাননি পেসার অলি রবিনসন।

প্রস্তুতি ম্যাচ খেলার সময় পিঠের খিঁচুনিতে ভুগছিলেন ডানহাতি এই পেসার। যে কারণে রবিবার দলেরে সঙ্গে অনুশীলন করেননি ২৭ বছর বয়সি এই ক্রিকেটার। ফলে তাকেই ছাড়াই প্রথম টেস্টের দল দিয়েছে ইংল্যান্ড।

এদিকে অ্যাশেজের পারফরম্যান্সের কারণে বাদ পড়ার শঙ্কায় থাকলেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দলে রয়েছেন ক্রিস ওকস। ক্যারিবীয়দের বিপক্ষে সুযোগ পেয়ে বেশ রোমাঞ্চিত ডানহাতি এই পেসার।

সমারসেট পেসার ক্রেইগ ওভারটনের সঙ্গে নতুন বলে শুরু করতে পারেন ওকস। অ্যাশেজে বাজে পারফরম্যান্সের কারণে জায়গা হারিয়েছেন হাসিব হামিদ এবং ররি বার্নস। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক হতে পারে ওপেনার অ্যালেক্স লিসের। ডারহামের হয়ে দারুণ সময় পার করেছেন ২৮ বছর বয়সি এই ব্যাটার। এদিকে প্রস্তুতি ম্যাচেও দারুণ ব্যাটিং করেছেন তিনি।

ইংল্যান্ডের ১২ সদস্যের দল: জো রুট, জনি বেয়ারস্টো, জ্যাক ক্রলি, বেন ফোকস, ড্যান লরেঞ্চ, জ্যাক লিচ, অ্যালেক্স লিস, সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, বেন স্টোকস, ক্রিস ওকস এবং মার্ক উড। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া