adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিটি নির্বাচনকে অলংকৃত করেছেন খালেদা : সাঈদ খোকন

1429711906Sayed Khokan-mtnewsনিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নির্বাচনী প্রচারণায় মাঠে নামায় সিটি  নির্বাচন অলংকৃত হয়েছে। এছাড়া যে কোনো নির্বাচনে সকলের অংশগ্রহণ একটি সুন্দর নির্বাচনের পূর্বশর্ত। বেগম জিয়ার অংশগ্রহণের মাধ্যমে সেই নির্বাচনী শর্ত পূরণ হলো।

বুধবার দুপুরে রাজধানীর হাজারীবাগের ট্যানারি মোড়ে ট্যানারী ব্যবসায়ী, শ্রমিক ও অন্যান্যদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সাঈদ খোকন বলেন, সিটি নির্বাচনের প্রচারণায় খালেদা জিয়া মাঠে নামায় একটা উতসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। আমি তাকে স্বাগত জানাই। তবে গাড়ি বহর আর নেতাকর্মীদের ভিড়ে যেন বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি না হয় সে বিষয়ে সকলকে সতর্ক থাকার অনুরোধ করেন তিনি।

সেনা মোতায়েনের ব্যাপারে তিনি জানান, এটা একটা ভাল সিদ্ধান্ত। মানুষ নিরাপদে ভোট দিতে পারবে। এতে নির্বাচনকে কেন্দ্র করে কারো দুরভিসন্ধিমূলক কর্মকা-ের পরিকল্পনা থাকলে তা নস্যাত হবে।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাক-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস,বরিশাল-২ আসনের সাংসদ তালুকদার ইউনুস, বাংলাদেশ ট্যানারি এসোসিয়েশনের চেয়ারম্যান শাহিন আহম্মেদ ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া