adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শক্ত অবস্থানে ঢাকা বিভাগ

নিজস্ব প্রতিবেদক : ১৫তম ওয়ালট জাতীয় ক্রিকেট লিগের ৬ষ্ঠ পর্ব দ্বিতীয় দিন শেষ হলো। চট্টগ্রামের উইকেটে বরিশালের হয়ে শাহরিয়ার নাফীসের সেঞ্চুরিতে দলীয় সংগ্রহ ছিল ৩২৩ রান। প্রথম ইনিংসেই প্রথম দিনটা শেষ হয়।
বরিশালের ৩২৩ রানের জবাবটা বেশ ভালোই দিয়েছে শীর্ষে থাকা ঢাকা বিভাগের ব্যাটসম্যানরা। চার উইকেটে ৩৩৬ রান স্কোর বোর্ডে জমা করে ১৩ রানে লিড নিয়েছে। সোমবার ম্যাচের তৃতীয় দিন। হাতে আছে ছয়টি উইকেট। ৬৫ রানে অপরাজিত শুভাগত আর ৩২ রানে অপরাজিত নাদিফ ঢাকা বিভাগের সংগ্রহ কতদূর নিয়ে যায় সেটাই দেখার বিষয়।
ঢাকা বিভাগের ওপেনার আবদুল মাজিদ। ৫৮১ রান করে জাতীয় ক্রিকেট লিগে টপ ব্যাটসম্যান হিসাবে রোববার তৃতীয় সেঞ্চুরিটা মিস করলেন। দলীয় ৬২ রানে ওপেনার রনি তালুকদার বোল্ড হলেন ৩৬ রানে। আর অপর ওপেনার আবদুল মাজিদ নিজের ৮৬ রানে ক্যাচ দিয়ে বিদায় নেন। তখন দলীয় সংগ্রহ ২ উইকেটে ২২২ রান।
কিন্তু ওয়ান ডাউনে নামা তাইবুর আহমেদ ক্যাচ দিয়ে বিদায় নেবার আগে ১০২ রানে আসল ইনিংসটা খেলে দিয়ে গেলেন। তিন উইকেটে ২৩৭ রানের পর ৪র্থ ব্যাটসম্যান রকিবুল হাসান মাত্র ১২ রানে ড্রেসিং রুমে ফিরে যান। ২৪৫ রানে চার উইকেট পতনের পর আর কোনো উইকেট পতন হয়নি। কারন শুভাগত হোম ৬৫ রানে আর নাদিফ চৌধুরী ৩২ রানে ব্যাট করছেন।
দ্বিতীয় দিন শেষে
বরিশাল বিভাগ: প্রথম ইনিংস- ৩২৩/১০
ঢাকা বিভাগ: প্রথম ইনিংস- ৩৩৬/৪ (৯৮ ওভার)

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া