adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কার গানের পথে শ্রদ্ধা

photo1429587774বিনোদন ডেস্ক : বলিউডের বেশ কয়েকজন নায়িকার পরিচয় এখন গায়িকাও। বলিউড নায়িকাদের গানের পথে এগিয়ে যাওয়ার এই অনুপ্রেরণা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি গানেও তার সাফল্য দেখে অনেকেই এখন প্রিয়াঙ্কার তৈরি করা সেই পথেই হাটতে চাইছেন। যেমন শ্রদ্ধা কাপুর।
 
ভিলেন সিনেমায় শ্রদ্ধা কাপুরের গাওয়া গালিয়া গানটি বেশি জনপ্রিয় হয়েছিল। কিন্তু গান নিয়ে যে আরো খাটতে হবে জানেন শ্রদ্ধা কাপুর। আর তাই প্রিয়াঙ্কা চোপড়ার গানের ট্রেইারের কাছেই এবার ধরনা দিলেন শ্রদ্ধা।
এবিসিডি-২ সিনেমার পর শ্রদ্ধার পরের সিনেমা রক অন। মিউজিক্যাল এই সিনেমায় শ্রদ্ধাকে গানও গাইতে হবে। গান গাইতে পারার জন্যই এ সিনেমায় তাকে নির্বাচন করা হয়েছে। তাই গানকে আর হেলাফেলা করে রাখতে চাইছেন না শ্রদ্ধা। নায়িকাদের মধ্যে যারা গানের চর্চা করেন, তাদের মধ্যে প্রিয়াঙ্কা সবার থেকে এগিয়ে। আন্তর্জাতিক গানের জগতের তিনি নিজের মতো করে জায়গা করে নিযেছেন। আর তাই বলিউডের প্রিয়াঙ্কার পথই ধরলো শ্রদ্ধা। তার ট্রেনার সামান্থা অ্যাডওয়ার্ডসের কাছেই ভয়েস মড্যুলেশনের ট্রেনিং নিচ্ছেন শ্রদ্ধা।
 
বলিউডে এর আগে নায়করা গান গাইলেও, নায়িকাদের গান গাওয়ার ক্ষেত্রে প্রিয়াঙ্কাই প্রথম যিনি ভারতীয় অভিনেত্রী-গায়িকা হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছেন। তার পরবর্তী সময়ের নায়িকারা তাই তাকে দেখে প্রভাবিত। আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুররা সেই পথেই হাঁটছেন। তবে শ্রদ্ধা এগোতে চাইছেন সবদিক বুঝেই।
গান যখন সিরিয়াসলি গাইছেনই, তখন ট্রেনিং নিয়ে গাওয়ার বিকল্প যে নেই, তা বুঝেই নায়িকার এই পদক্ষেপ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া