adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামারুজ্জামানের লাশ পাকিস্তানে পাঠানোর দাবি

boaf-1428773777ডেস্ক রিপোর্ট : ‘কামারুজ্জামান তোদের রক্তের সন্তান, লাশ নিয়ে যা দৌঁড়ে পাকিস্তান’ এই শ্লোগানকে সামনে রেখে কুখ্যাত রাজাকার, মানবতাবিরোধী অপরাধী কামারুজ্জামানের মরদেহ পাকিস্তানে পাঠানোর দাবিতে ১২ এপ্রিল ১০টা ৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান করবে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ)।
 
এই কর্মসূচিতে স্বাধীনতার স্বপক্ষের সব সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছে বোয়াফ। ফোরামের প্রচার সম্পাদক ব্লগার রফিকুল ইসলাম রাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, ‘কুখ্যাত মানবতাবিরোধী অপরাধী কামারুজ্জামানের মরদেহ বাংলার মাটিতে দাফন করতে দেওয়া হবে না। ত্রিশ লক্ষ শহীদের রক্তে অর্জিত পবিত্র মাটিকে অপবিত্রের হাত থেকে রক্ষা করার জন্য অতন্দ্র প্রহরীর মতো কাজ করবে এ প্রজন্ম’।
তিনি আরো বলেন, ‘নাতসি যুদ্ধাপরাধী এরিক প্রিইবকে এবং রুডলফের মতোই কুখ্যাত রাজাকার, মানবতাবিরোধী অপরাধী কামারুজ্জামানের মরদেহ বাংলার পবিত্র মাটির বাইরে দাফন করা হোক। আর সেটি বাস্তবায়ন হোক কামারুজ্জামানের মরদেহ পাকিস্তানে পাঠিয়ে। ’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া