adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওবামা দম্পতির প্রেম নিয়ে চলচ্চিত্র

1428846267article-2086438-028B06C2000005DC-189_468x500বিনোদন ডেস্ক: বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশের প্রেসিডেন্ট দম্পতির প্রেম কাহিনী নিয়ে চলচ্চিত্র নির্মান করা কি আদৌ সম্ভব? এই অসম্ভবকেই এবার সম্ভব করতে যাচ্ছেন গ্ল্যান্ডন পালমার নামের একজন সুপরিচিত প্রযোজক। অনেকটা সবাইকে অবাক করে দিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা এবং তার স্ত্রী মিশেল ওবামা তাদের প্রথম দেখা হওয়ার দিন নিয়ে নির্মান হতে যাচ্ছে একটি সিনেমা। যেটি নির্মাণ করছেন প্রযোজক গ্ল্যান্ডন পালমার।   
‘সাউথসাইড উইথ ইউ’ নামের সিনেমাটি মূলত আজ থেকে ২৬ বছর আগে ওবামা এবং মিশেলের প্রথম দেখার দিন এবং তাদের মধ্যে কিভাবে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তা নিয়েই নির্মাণ করা হচ্ছে। সে সময় ২৭ বছর বয়সি ওবামা একটি ল ফার্মে সহকারী হিসেবে কর্মরত ছিলেন। আর ২৫ বছর বয়সি মিশেল ছিলেন আইনজীবী।
ওবামা দম্পতির প্রথম দেখা হয়েছিল শিকাগোর আর্ট ইন্সটিটিউটে স্পাইক লি’র ডু দ্য রাইট থিং এর প্রদর্শনীতে। এরপরেই প্রেম তাদের প্রথম চম্বুনটি হয়েছিল আইসক্রিম পার্লারের বাহিরে। এই সব রোমান্টিক দৃশ্যই দেখা যাবে সিনেমাটিতে।
সিনেমায় টিকা সাম্পটার মিশেল ওবামার চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে বারাক ওবামার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া