adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সরকার কামারুজ্জামানকে পরিকল্পিতভাবে হত্যার ষড়যন্ত্র করছে’

1428679231Jamat ডেস্ক রিপোর্ট : মুহাম্মাদ কামারুজ্জামানকে সরকার পরিকল্পিতভাবে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ। একই সঙ্গে তিনি কামারুজ্জামানের মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়ার আহ্বান জানিয়েছেন। শুক্রবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।
বিবৃতিতে মকবুল আহমাদ বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল, বিশিষ্ট সাংবাদিক ও বুদ্ধিজীবী মুহাম্মাদ কামারুজ্জামানকে সরকার পরিকল্পিতভাবে হত্যার ষড়যন্ত্র করছে। তিনি সরকারের রাজনৈতিক প্রতিহংসার শিকার হয়েছেন। সরকার গত ৫ বছর যাবৎ তাকে অন্যায়ভাবে কারাগারে বন্দী করে রেখেছেন। তাকে মুক্তি দেয়ার জন্য বাংলাদেশের জনগণ এবং বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার পক্ষ থেকে আহ্বান জানানো সত্ত্বেও সরকার তাকে মুক্তি দিচ্ছেন না।

তিনি বলেন, মুহাম্মাদ কামারুজ্জামানের মুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের নিকট দোয়া অব্যাহত রাখার  জন্য বাংলাদেশের জনগণ এবং বিদেশে অবস্থানরত বাংলাদেশি ভাই-বোন বিশেষ করে পবিত্র মক্কা ও মদিনায় অবস্থানরত বাংলাদেশি ভাই-বোনসহ দেশি-বিদেশি সকলের প্রতি আমি বিশেষভাবে আহ্বান জানাচ্ছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া